মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ছহিফাগঞ্জ এস ডি মাদরাসায় পাঠ্য পুস্তক বিতরণ অনুষ্ঠিত



বিশ্বনাথ উপজেলায় ২নং খাজাঞ্চী ইউনিয়নের ছহিফাগঞ্জ এস.ডি মাদরাসায় বিনামূল্যে পাঠ্য পুস্তক বিতরণী উৎস অনুষ্ঠান গতকাল ১ জানুয়ারী সোমবার মাদরাসা ক্যাম্পে অনুষ্ঠিত হয়।
মাদরাসার সুপার মাওলানা আব্দুর রউফ এর সভাপতিত্ব ও সহকারী শিক্ষক ফয়জুল হকের পরিচালনায় পাঠ্য পুস্তক বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন ২নং ইউপি ৬নং ওয়ার্ড মেম্বার গৌছ আহমদ বাবুল।

তিনি বলেন, বর্তমান সফল সরকার বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক তুলে দেয়ার মাধ্যমে শিক্ষার উন্নয়ন ঘটিয়েছে। বই জ্ঞানের ভান্ডার। তিনি শিক্ষার্থীদেরকে জ্ঞান অর্জনের মাধ্যমে নিজেদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ট্রাভেল ব্যবসায়ী আব্দুল হামিদ, শামসুল উদ্দিন কাছা প্রমুখ। এছাড়াও মাদ্রাসার সহকারী প্রধান মাওলানা তৌফায়েল আহমেদ, সহকারী শিক্ষকবৃন্দ, অভিভাবকগণ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
বছরের প্রথম দিনেই প্রথম শ্রেনি হতে নবম শ্রেণি পর্যন্ত প্রায় ৮ শতাধিক শিক্ষার্থীদের মধ্যে সরকার থেকে প্রাপ্ত বই বিতরণ করতে পারায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিামন্ত্রী নুরুল নাহিদ সহ সংশ্লিষ্ট সকলকে মাদরাসার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। বিজ্ঞপ্তি