শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

প্রবাসী আলী নগর ইউনিয়ন সমিতি ইউকে’র মশারী বিতরণ



নিউজডেস্ক :: প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের উদ্যোগে সোমবার আলীনগর এলাকায় একটি অভিজাত কমিউনিটি সেন্টারে এলাকার গরীব ও দুস্থদের মধ্যে মশারী বিতরণ করা হয়। ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রবাসী আলীনগর ইউনিয়ন সমিতি ইউকের এম্বেসেডর মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ও ইউপি সদস্য মামুন আহমদ এবং ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল বাসিতের যৌথ পরিচালনায় বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য টাওয়াল হ্যামলেটস্এর স্পিকার কাউন্সিলর সাবিনা আক্তার বলেন, গরীব অসহায়দের সহযোগিতার্থে সামাজিক সংগঠন প্রবাসী আলীনগর সমিতি ইউকে যেভাবে অসহায়দের সেবায় এগিয়ে এসেছে, তা প্রতিটি সামাজিক সংগঠন যদি এভাবে মানুষের পাশে এগিয়ে আসে তাহলে কিছুটা হলেও সহযোগিতা পাবে দরিদ্র মানুষগুলো।

আমি নিজেও প্রবাসে মানুষের সেবায় বিভিন্ন উন্নয়নমূলক কাজে অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছি এবং আমার এই কৃতিত্ব অনুস্মরণ করে টাওয়ার হেমলেটস্ এর স্পিকার কাউন্সিলর নির্বাচিত করা হয় আমাকে। আমিও যেন বাংলাদেশে উন্নয়নে অংশীদারিত্ব করতে পারি। যতটুকু সহযোগিতা প্রয়োজন তা আমি আপনাদের পাশে থেকে কাজ করে যাবো। বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্য রাখেন, প্রবাসী আলীনগর ইউনিয়ন পরিষদ ইউকে সভাপতি মঞ্জুরুস সামাদ চৌধুরী মামুন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আজাদ চৌধুরী একাডেমী ও প্রবাসী আলীনগর ইউনিয়ন পরিষদ ইউকে উপদেষ্টা এ কে আজাদ চৌধুরী,

সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবী শাহজাহান হোসেন চৌধুরী, আলীনগর ইউপি প্যানেল চেয়ারম্যান গৌছ উদ্দিন, আলীনগর ইউপি সদস্য মনিরুজ্জামান মনির, প্রবাসী কমিউনিটি নেতা আজিজুর রহমান ছানা। সমিতির ল্য ও উদ্দেশ্য নিয়ে সংপ্তি বক্তব্য রাখেন মো. খোকন আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাখেন তরুণ সমাজসেবক জাহেদ আহমদ, এলাকাবাসীর পে বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজেবক জিয়াউল বারী চৌধুরী সাইনু, লোকমান হোসেন, বাজিদুর রহমান, খোকন আহমদ, এনাম আহমদ, জায়েদ আহমদ, ৪নং ইউপি সদস্য মনিরুজ্জামান মনির, হাজী আং হান্নান প্রমুখ।