মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ক্যাটরিনাকে নিয়ে গভীর রাতে রোমান্স জিন্দা হ্যায়?



বিনোদন ডেস্ক:: ২৬ ডিসেম্বরে বিরাট কোহিল ও আনুষ্কার বিয়ের পার্টি নিয়ে সরগরম ছিল মুম্বাই। কিন্তু মুম্বাইয়ের সেই পার্টি ছাড়াও একটু দূরে সলমান খানের পানভেল ফার্মহাউসে ছিল প্রি -বার্থডে সেলিব্রেশন।

২৭ তারিখ বলিউড ভাইজান ৫২ হলেন। তার আগেই জোরদার ফ্যামিলি গ্যাদারিং হয়ে গেল।

এই মুহূর্তে রেস-৩ এর শ্যুটিংয়ে ব্যস্ত সালমান খান। অন্যদিকে মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন সর্বত্রই রমরমিয় চলছে সলমান খানের টাইগার জিন্দা হ্যায়। তবে নিজের বার্থডে সেলিব্রেশনে সালমান যে বিশেষ গেস্টকে নিয়ে ফার্ম হাউসে পৌঁছালেন তাতে ফের একবার প্রশ্ন উসকে গেল তাহলে কী রোমান্স ও জিন্দা হ্যায়!

কারণ আর কিছুই নয় সলমানের প্রি-বার্থডে ব্যাশে যেখানে পরিবার ও কিছু হাতে গোনা বন্ধুই উপস্থিত ছিলেন সেখানেই সালমানের হাত ধরে পার্টিতে ঢোকেন ক্যাটরিনা কাইফ।

সালমান খানের জন্মদিনের ঠিক আগেই বিরাট-আনুষ্কার পার্টিতে গর্জিয়াস রূপোলি পোশাকে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখান থেকে মুহূর্তে পোশাক ও সাজগোজ বদলে একেবারে ক্যাজুয়াল লুকে সালমানের পার্টিতে হাজির হন ক্যাট।

এদিকে এই পার্টিতে হাজির ছিলেন সালমান খানের মা ও বাবা। হাজির ছিলেন মহেন্দ্র সিং ধোনিও।

ক্যাটরিনা কাইফ ও সালমানের টাইগার জিন্দা হ্যায় এর স্যোয়াগে এখন ফ্যানরা নাচছেন, সিনেমা হলেও ধামাল দেখিয়ে চলছে এই মুভি। এই অবস্থায় জন্মদিনের বিশেষ বান্ধবীর সঙ্গে রিয়েল লাইফেও স্যোয়াগের আগাম শুভেচ্ছা সালমানকে দিচ্ছেন তাঁদের ফ্যানরা!