বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

দুই প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত



নিউজ ডেস্ক::  মহেশখালীতে বিমানবাহিনীর দু’টি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে। বিধ্বস্ত হওয়ার পর বিমানে আগুন ধরে যায়। দুই বিমানে থাকা চার জনকেই উদ্ধার করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের পরিচালক লে. কর্নেল রাশিদুল হাসান জানিয়েছেন, দুর্ঘটনার পর দুই বিমানে থাকা চার জনকে অক্ষত উদ্ধার করা হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

তদন্তের পর এ বিষয়ে বলা যাবে। বিমানবাহিনী সূত্র জানায়, গতকাল সন্ধ্যায় আকাশে দুটি প্রশিক্ষণ বিমান ঘণ্টা খানেক ধরে রাডার থেকে বিচ্ছিন্ন ছিল। দুটি বিমানের মডেল ইয়াক-১৩০। বিমান দুটিতে দুইজন করে ছিলেন। বিমান বিধ্বস্ত হওয়ার পর তাদের উদ্ধার করা হয়। বিমানবাহিনীর বরাত দিয়ে কক্সবাজারের এএসপি (ডিএসবি) শহীদুল ইসলাম সন্ধ্যা ৭টার দিকে বলেন, সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিধ্বস্ত হওয়ার পর বিমান দুটি দুই জায়গায় পড়েছে।

একটি মহেশখালীর পালপাড়ায় এবং অন্যটি কম্পনিয়া পাহাড়ি এলাকায়। বিধ্বস্ত হওয়ার পর বিমানে আগুন ধরে যায়। কক্সবাজার ফায়ার সার্ভিস আগুন নেভাতে ঘটনাস্থলে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেন। বিভিন্ন এলাকা থেকে উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমান।