সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিতে ছিলাম, থাকবো: ডন সামাদ



তাহমিদ রাহমান:: স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ পুত্র ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আমি গ্রিনকার্ড-ইয়েলোকার্ড বুঝিনা, আমি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিতে ছিলাম, আছি এবং থাকবো ইনশাহ্‌আল্লাহ্‌।

গত ১৭ই ডিসেম্বর রেজা আহমেদ ফয়সল চৌধুরী শুয়েবের উপস্থাপনায় চ্যানেল আই ইউরোপের ‘স্ট্রেইট ডায়লগ’ এ গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি কখনো দলের নিয়ম ভঙ্গ করিনাই। আমি নেত্রীর নেতৃত্বে বিশ্বাসী, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ করে দলের কোন নিয়মই আমি ভঙ্গ করিনি। এটি দলের নেতৃত্বের বাহিরে গিয়ে নয়। এবং আমি মনে করি না দলের রোষানলের কারণে আমি পিছিয়ে আছি।
আপনার দল আওয়ামীলীগ থেকে গ্রিন সিগন্যাল পেলেন কি? দর্শকের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, গ্রিন সিগন্যাল কি আমি বুঝি না। রেড, ইয়েলো, গ্রিন রাজনীতিতে এগুলো আছে কি না আমার জানা নেই।
তিনি আরো বলেন, আমাকে রেড কার্ড দেখালেই কি আমি বেরিয়ে যাবো? সুতরাং রেড কার্ডও নাই, ইয়েলো কার্ডও নাই, গ্রিন কার্ডও নাই, তবে আশার বানী আছে। আর আমার আগ্রহ আছে। ১৪ বছরেও কিছু পাই নাই দেখে মাঠ ছেড়ে যাই নাই, এটাও তো কম কথা না।