মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিতে ছিলাম, থাকবো: ডন সামাদ



তাহমিদ রাহমান:: স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ পুত্র ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আমি গ্রিনকার্ড-ইয়েলোকার্ড বুঝিনা, আমি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতিতে ছিলাম, আছি এবং থাকবো ইনশাহ্‌আল্লাহ্‌।

গত ১৭ই ডিসেম্বর রেজা আহমেদ ফয়সল চৌধুরী শুয়েবের উপস্থাপনায় চ্যানেল আই ইউরোপের ‘স্ট্রেইট ডায়লগ’ এ গিয়ে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি কখনো দলের নিয়ম ভঙ্গ করিনাই। আমি নেত্রীর নেতৃত্বে বিশ্বাসী, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ করে দলের কোন নিয়মই আমি ভঙ্গ করিনি। এটি দলের নেতৃত্বের বাহিরে গিয়ে নয়। এবং আমি মনে করি না দলের রোষানলের কারণে আমি পিছিয়ে আছি।
আপনার দল আওয়ামীলীগ থেকে গ্রিন সিগন্যাল পেলেন কি? দর্শকের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, গ্রিন সিগন্যাল কি আমি বুঝি না। রেড, ইয়েলো, গ্রিন রাজনীতিতে এগুলো আছে কি না আমার জানা নেই।
তিনি আরো বলেন, আমাকে রেড কার্ড দেখালেই কি আমি বেরিয়ে যাবো? সুতরাং রেড কার্ডও নাই, ইয়েলো কার্ডও নাই, গ্রিন কার্ডও নাই, তবে আশার বানী আছে। আর আমার আগ্রহ আছে। ১৪ বছরেও কিছু পাই নাই দেখে মাঠ ছেড়ে যাই নাই, এটাও তো কম কথা না।