শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

নায়িকার নাম কাজে লাগিয়ে দুর্ধর্ষ সন্ত্রাসীকে পাকড়াও করলো পুলিশ!



বিনোদন ডেস্ক:: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তার অসংখ্য ভক্ত। কিন্তু এ অভিনেত্রী কী কখনো ভেবেছেন তার নাম কাজে লাগিয়ে দুর্ধর্ষ সন্ত্রাসীকে পাকড়াও করবে পুলিশ!

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা সঞ্জয় কুমারের একটি ফোন চুরি হয়। সেই মামলার দায়িত্ব পড়ে বিহারের পুলিশ মধুবালা দেবীর কাছে। পরবর্তী সময়ে কল রেকর্ড খুঁজে দেখা যায় ফোনটি ব্যবহার করছে এক বড় সন্ত্রাসী।

তাকে ধরতে ফন্দি আঁটেন মধুবালা। তার সঙ্গে মিথ্যা প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করেন। শুরুতে পাত্তা না দিলেও কয়েকদিন পর ঠিকই ফাঁদে পা দেয় ওই সন্ত্রাসী।

এরপর তাদের নিয়মিত যোগাযোগ হতে থাকে। এক সময় ছবি দেখতে চাইলে সন্ত্রাসীর কাছে মধুবালা অভিনেত্রী নয়নতারার ছবি পাঠিয়ে দেন। এরপর তাদের দেখা হয়। এ সময় বোরকা পরে গিয়েছিলেন মধুবালা। সে কারণে তাকে চিনতে পারেনি সেই সন্ত্রাসী। তখন পুলিশ তাকে সহজেই আটক করে।

মধুবালা সংবাদমাধ্যমে বলেন, ‘ছবি দেখে সে আনন্দে পাগল হয়ে যায় এবং আমার সঙ্গে দেখা করতে চায়। পরে যখন সে জায়গা মতো পৌঁছায় অন্যান্য পুলিশের সহযোগিতায় আমরা তাকে গ্রেপ্তার করি।’

পরবর্তী সময় পুলিশের কাছে অপরাধ স্বীকার করে সন্ত্রাসী জানায়, অন্য এক চোরের কাছ থেকে সাড়ে চার হাজার রুপিতে ফোনটি কিনেছিল সে। তার দেয়া তথ্য অনুযায়ী ওই চোরকেও আটক করে পুলিশ। মধুবালা দেবীর জন্য পুরস্কার ঘোষণা করেছে বিহার পুলিশ বিভাগ।