মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

শাকিব খানের পুরস্কার নিতে মঞ্চে অপু বিশ্বাস!



 

বিনোদন ডেস্ক:: ‘আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি’- এভাবেই বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

প্রতিষ্ঠার ২০ বছরে পদার্পণ উপলক্ষে আজ মঙ্গলবার এফডিসিরি ৮ নং ফ্লোরে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ফিল্ম ক্লাব। সন্ধ্যা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে (এই রিপোর্ট লেখাকালীন সময়ও অনুষ্ঠানে চলছিল) চলচ্চিত্রের অনেক খ্যাতিমান শিল্পী এবং কলাকুশলীদের সঙ্গে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

পুরস্কারপ্রাপ্তদের তালিকায় শাকিব-অপু দু’জনের নাম থাকলেও শুটিংয়ের কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস। পুরস্কার নিতে মঞ্চে এসে অপু বিশ্বাস তার সংক্ষিপ্ত বক্তব্যে শাকিব খানের প্রশংসা করে বলেন, ‘শাকিব খান বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মাণিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।