মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

শাকিব খানের পুরস্কার নিতে মঞ্চে অপু বিশ্বাস!



 

বিনোদন ডেস্ক:: ‘আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি’- এভাবেই বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

প্রতিষ্ঠার ২০ বছরে পদার্পণ উপলক্ষে আজ মঙ্গলবার এফডিসিরি ৮ নং ফ্লোরে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ফিল্ম ক্লাব। সন্ধ্যা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে (এই রিপোর্ট লেখাকালীন সময়ও অনুষ্ঠানে চলছিল) চলচ্চিত্রের অনেক খ্যাতিমান শিল্পী এবং কলাকুশলীদের সঙ্গে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

পুরস্কারপ্রাপ্তদের তালিকায় শাকিব-অপু দু’জনের নাম থাকলেও শুটিংয়ের কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস। পুরস্কার নিতে মঞ্চে এসে অপু বিশ্বাস তার সংক্ষিপ্ত বক্তব্যে শাকিব খানের প্রশংসা করে বলেন, ‘শাকিব খান বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মাণিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।