সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
রাজনগরে সড়ক দুর্ঘটনায় সিলেটের আব্বাস, সুজেল ও সামাদ আহত  » «   সোহাদ রব চৌধুরীর ব্যাক্তিগত পক্ষ থেকে খেলার সামগ্রী বিতরণ  » «   সিলেটে ডুজি মোবাইল‘র যাত্রা শুরু  » «   ওয়ার্কার্স পার্টি জেলার উদ্যোগে কমরেড লেনিনের জন্মদিন পালন  » «   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাদা প্যানেলকে বিজয়ী করুন–আব্দুল বাসেত  » «   দিরাইয়ে হান্দুয়া বিলের ব্রিজ উদ্বোধনের আগেই ফাটল! ধ্বসে পড়ার আশংকা  » «   সিরিয়ায় ৫ হাজার ট্রাক অস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র!  » «   জগন্নাথপুরে গৃহবধুর আত্মহত্যা  » «   পুলিশ কাউকে হয়রানী করতে চায় না –অতি. ডিআইজি  » «   জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল  » «  

শাকিব খানের পুরস্কার নিতে মঞ্চে অপু বিশ্বাস!



 

বিনোদন ডেস্ক:: ‘আমি আমার নিজের জন্য, শাকিব খানের জন্য এবং আমাদের সন্তান জয়ের জন্য সবার কাছে দোয়া চাইছি। আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন ভালো থাকি’- এভাবেই বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

প্রতিষ্ঠার ২০ বছরে পদার্পণ উপলক্ষে আজ মঙ্গলবার এফডিসিরি ৮ নং ফ্লোরে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ফিল্ম ক্লাব। সন্ধ্যা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে (এই রিপোর্ট লেখাকালীন সময়ও অনুষ্ঠানে চলছিল) চলচ্চিত্রের অনেক খ্যাতিমান শিল্পী এবং কলাকুশলীদের সঙ্গে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

পুরস্কারপ্রাপ্তদের তালিকায় শাকিব-অপু দু’জনের নাম থাকলেও শুটিংয়ের কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শাকিব খান। তাই শাকিবের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী অপু বিশ্বাস। পুরস্কার নিতে মঞ্চে এসে অপু বিশ্বাস তার সংক্ষিপ্ত বক্তব্যে শাকিব খানের প্রশংসা করে বলেন, ‘শাকিব খান বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র। তার সঙ্গে আমার প্রায় প্রতিটি ছবিই দর্শক ভালোবেসে গ্রহণ করেছে। শ্রেষ্ঠ জুটি হিসেবে আমাদের সম্মাণিত করায় আমি ফিল্ম ক্লাবের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।