শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

মহানবী (সা:)’র আদর্শ বাস্তবায়ন বিশ্ববাসীকে শান্তি দিতে পারে -আল্লামা বালাউটি ছাহেব



মো. মিনহাজুর রহমান, জকিগঞ্জ থেকে:: জকিগঞ্জের বালাউট ছাহেব বাড়ী সংলগ্ন দক্ষিণ মাঠে পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. উদযাপন ও আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল গতকাল ২৪ডিসেম্বর অনুষ্ঠিত হয়।
মাহফিলে সভাপতিত্ব করেন প্রিন্সিপাল আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি ছাহেব। তিনি বক্তব্যে বলেছেন মহানবী সা. এর আদর্শ বাস্তবায়ন বিশ্ববাসীকে শান্তি এনে দিতে পারে।

মানুষের আমল আখলাক পরিশুদ্ধ করা হলে পরকালের জিন্দেগী শান্তির হবে। প্রত্যেকে প্রিয় নবী (সা:) এর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আল্লামা নজমুদ্দিন চৌধুরী ছাহেব ফুলতলী, সংসদের বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, আল্লামা সায়্যিদ খালেদ আহমদ মদনী, উজানডিহি, ভারত, অল ইন্ডিয়া মাইনোরিটি এসোসিয়েশন এর মহাসচিব আল্লামা সায়্যিদ রুহুল আমিন কলকাতা, ভারত, দৈনিক ইনকিলাব এর নির্বাহী সম্পাদক আল্লামা কবি রুহুল আমিন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার, আল্লামা আব্দুস শাকুর চৌধুরী ফুলতলী, আল্লামা এ. কে. এম. মনোওর আলী মহাসচিব, বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ, আল্লামা আবু নছর জিহাদি, মাওলানা নূরুল ইসলাম জিহাদী, হাফিজ মাওলানা কয়েছ আব্দুল্লাহ, মাওলানা ইউনুছ আহমদ, মাওলানা শফিকুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক হাফেজ আব্দুল গনি, প্রভাষক মাওলানা সাইফুর রহমান, প্রভাষক মাওলানা ফরিদ উদ্দিন, অধ্যাপক শামসুল হক বিন আপ্তাব, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা মাহবুবুর রহমান, চেয়ারম্যান মখন মিয়া, চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, অ্যাড. রফিকুল হক, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ বাহাদুর ও প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আবুল খয়ের প্রমুখ। বক্তারা মাহফিলের সভাপতি আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি ছাহেবের দীর্ঘায়ু কামনা করে বলেন ইসলামের খেদমতে তিনি একজন নিবেদিতপ্রাণ ব্যক্তি। তার মতো ব্যক্তি দেশ ও দশের জন্য বড় প্রয়োজন। মাহফিলে জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, আলেম, রাজনীতিক, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন পেশার হাজার হাজার লোক অংশ নেন।