মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্স এর কমিটি গঠন



ডেস্ক নিউজ:: সিলেটের দক্ষিন সুরমার ঐতিহ্যবাহী জালালপুরের ফ্রান্সে বসবাসরত সকল প্রবাসীদের প্রাণবন্ত ও সতস্ফূর্ত উপস্থিতিতে জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন, ফ্রান্স নামে একটি মানব কল্যাণমুখী সংগঠন আত্মপ্রকাশ করেছে।

রবিবার প্যারিসের ক্যাথসীমার সোনারবাংলা রেস্টুরেন্টে এ উপলক্ষে এক আলোচনা সভা আয়োজন করা হয়। সভায় দীর্ঘ আলোচনা ও পর্যালোচনার পর জালালপুর ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের পূর্নাংগ কমিটি গঠন করা হয় ।

আলোচনা সভার প্রথম পর্বে সাংবাদিক শাহ সুহেল এর পরিচালনায় এসময় সংগঠনের প্রয়োজনীয়তা নিয়ে বক্তব্য রাখেন উপস্থিত সদস্যরা। দেশে ও ফ্রান্সে বসবাসরত জালালপুরবাসীর সেবা ও কল্যাণকে প্রধান কাজ হিসাবে অগ্রাধিকার দেয়ার অঙ্গিকার করেন উপস্থিত জালালপুরবাসী।

পরে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ আব্দুল বাসিত কে সভাপতি ও শরীফ আহসান কে সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত করা হয়। এছাড়া আব্দুল কাদির জয়দু ও পাভেল আহমদ কে সহসভাপতি শাহ সুহেল আহমদ কে সহ সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম কে কোষাধ্যক্ষ্ , শাহ রাসেল আহমদ কে সাংগঠনিক সম্পাদক , মোঃ ছাবেরুল হককে প্রচার ও প্রকাশনা সম্পাদক , মঈন উদ্দিন কে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক , হালিম আহমদ কে দপ্তর সম্পাদক , জুয়েল আহমদ , সুমন আহমদ , জামিল আহমদ সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয় ।

এছাড়া মোঃ লিলু মিঞা ,কামরান হোসেন শায়েক ও আমিনুর রহমান রঞ্জুকে উপদেষ্টা নির্বাচিত করা হয় । এসময় বক্তারা ফ্রান্স প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন এ সংগঠন বাস্তবিক অর্থেই প্রবাসীদের কল্যানে কাজ করবে । প্রবাসীদের সমস্যা সমাধানে প্রবাসীদেরকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । এসময় নতুন বছরের শুভেচ্ছা জানান তারা । অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রীতিভোজ ও নবগঠিত কমিটির সকল সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করে নেন প্রবাসীরা ।.