শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

কক্সবাজারে মাতালদের রোমান্স



বিনোদন ডেস্ক:: শুটিং আগেই শেষ, বাকি ছিল চারটি গানের চিত্রায়ন। বর্তমানে এই গানগুলোর শুটিং চলছে কক্সবাজারের সাগর পাড়ে। এসব গানের শুটিংও শেষে দিকে।

বাকি থাকবে মাত্র আইটেম গানের শুটিং, সেটি ঢাকার ফিরে সম্পন্ন করা হবে।

মাতাল ছবির সর্বশেষ খবর এভাবেই জানাচ্ছিলেন এর নির্মাতা শাহীন সুমন। তার ভাষ্য, শুধু কক্সবাজার নয়, বান্দরবন, রাঙামাটিতে দৃশ্যধারণ করা হচ্ছে। আগামীকাল শুটিংয়ে অংশ নিয়ে কক্সবাজার আসবেন মিশা সওদাগর। তিনি এলেই বাকি কাজটুকু শেষ হবে। এরপর ছবির ক্যামেরা ক্লোজ।

মাতাল ছবিতে অভিনয় করছেন সাইমন সাদিক ও অধরা খান। আরেক জুটি হিসেবে থাকছেন শিপন ও অরিন। এর মধ্যেই অরিন-শিপনের গানের শুটিং শেষ। অধরা বলেন, অঞ্জু ঘোষের পরিবেশনায় ‘মনেরি ছোট্ট ঘরে আগুন লেগেছে হায়রে গানের শুটিং হয়েছে। এই গানে নতুন করে আমি পারফর্ম করেছি। বাকি গানের শুট চলছে।

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। এর আগে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানির একটি রেস্তোরাঁয় ‘মাতাল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।
সেখানে জানানো হয়েছিল আসিফ ও অধরার সঙ্গে অভিনয় করবেন সুমিত সেন। কিন্তু নতুন করে নির্মাতা শাহীন সুমন জানালেন,আসিফ-সুমিতের পরিবর্তে সাইমন ও শিপনকে নেয়া হয়েছে।