সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

কক্সবাজারে মাতালদের রোমান্স



বিনোদন ডেস্ক:: শুটিং আগেই শেষ, বাকি ছিল চারটি গানের চিত্রায়ন। বর্তমানে এই গানগুলোর শুটিং চলছে কক্সবাজারের সাগর পাড়ে। এসব গানের শুটিংও শেষে দিকে।

বাকি থাকবে মাত্র আইটেম গানের শুটিং, সেটি ঢাকার ফিরে সম্পন্ন করা হবে।

মাতাল ছবির সর্বশেষ খবর এভাবেই জানাচ্ছিলেন এর নির্মাতা শাহীন সুমন। তার ভাষ্য, শুধু কক্সবাজার নয়, বান্দরবন, রাঙামাটিতে দৃশ্যধারণ করা হচ্ছে। আগামীকাল শুটিংয়ে অংশ নিয়ে কক্সবাজার আসবেন মিশা সওদাগর। তিনি এলেই বাকি কাজটুকু শেষ হবে। এরপর ছবির ক্যামেরা ক্লোজ।

মাতাল ছবিতে অভিনয় করছেন সাইমন সাদিক ও অধরা খান। আরেক জুটি হিসেবে থাকছেন শিপন ও অরিন। এর মধ্যেই অরিন-শিপনের গানের শুটিং শেষ। অধরা বলেন, অঞ্জু ঘোষের পরিবেশনায় ‘মনেরি ছোট্ট ঘরে আগুন লেগেছে হায়রে গানের শুটিং হয়েছে। এই গানে নতুন করে আমি পারফর্ম করেছি। বাকি গানের শুট চলছে।

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। এর আগে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানির একটি রেস্তোরাঁয় ‘মাতাল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।
সেখানে জানানো হয়েছিল আসিফ ও অধরার সঙ্গে অভিনয় করবেন সুমিত সেন। কিন্তু নতুন করে নির্মাতা শাহীন সুমন জানালেন,আসিফ-সুমিতের পরিবর্তে সাইমন ও শিপনকে নেয়া হয়েছে।