বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

রেকর্ড গড়ল সালমানের ‘টাইগার জিন্দা হ্যায়’!



বিনোদন ডেস্ক:: মুক্তির প্রথম দিনই রেকর্ড গড়েছে সালমান-ক্যাটরিনা অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি। ব্লকবাস্টার হিট ছবি ‘এক থা টাইগার’ এর সিকুয়েল হিসেবে এটি নির্মাণ করেছেন আলী আব্বাস জাফর। চলতি বছর মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি আয় করা বলিউড ছবির তালিকায় শীর্ষে আছে ‘বাহুবলী’। এরপরের নামটি ‘টাইগার জিন্দা হ্যায়’।

কিন্তু ছবিটি মুক্তির দিন শুক্রবারই আপত্তিকর মন্তব্য করার অভিযোগে সালমানের বিরুদ্ধে বিক্ষোভ করেছে রাজস্থানের বাল্মিকী সম্প্রদায়ের সদস্যরা। ভারতের জয়পুর, জোধপুর, কোটা, আজমের, বেহরোর, দৌসা, নাসিরাবাদে এ বিক্ষোভ চলছে। বিক্ষোভকারীরা সালমানের পুতুল বানিয়ে পুড়িয়ে দিয়েছে। ছিঁড়ে ফেলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পোস্টার।

সিনেমা হল ভাঙচুরের চেষ্টা করা হয়েছে। বিক্ষোভের জেরে জয়পুর ও কোটারে ছবির কয়েকটি শো বাতিল করেছে প্রশাসন। বিভিন্ন সিনেমা হলে পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সম্প্রতি একটি টেলিভিশন শোতে হাজির হয়েছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। নাচের মুদ্রা বোঝানোর জন্য সালমান সেখানে আপত্তিকর শব্দ ব্যবহার করেন। বাল্মিকী সম্প্রদায়ের সভাপতি বিক্রম বাল্মিকী বলেছেন, সালমান ক্ষমা না চাওয়া পর্যন্ত প্রতিবাদ চালিয়ে যাব। ছবিটি নিয়ে আমাদের কোনো আপত্তি নেই। পরবর্তী পদক্ষেপের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য জয়পুরে আমরা বৈঠক করব।