বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

‘বাহুবলী’পর এবার আসছে ‘বীর যোদ্ধা মহাবলী’



বিনোদন ডেস্ক:: ‘বাহুবলী’ হ্যাংওভার আজও কাটিয়ে উঠতে পারেনি আপামর ভারতবাসী। তাই ভোজপুরি সিনেমাও বা বাদ যাবে কেন।

শোনা যাচ্ছে, এবার ভোজপুরিতে ‘বাহুবলী’র রিমেক হতে চলেছে। আর তাতে ‘বাহুবলী’ অর্থাৎ প্রভাসের মতো চরিত্র ফুটিয়ে তুলবেন ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া।

জানা গেছে, এ ছবির নাম হতে চলেছে ‘বীর যোদ্ধা মহাবলী’। মহারাষ্ট্রের এক গ্রামে ট্রেইলার শুটিংয়ের বিশাল আয়োজন হয়েছে। যাতে প্রায় ‘বাহুবলী’র পোশাকেই তলোয়ার হাতে ঘোড়ার পিঠে দেখা যাচ্ছে নিরাহুয়াকে। ভোজপুরি তারকার ফেসবুক প্রোফাইলে তুলে ধরা হয়েছে সেই দৃশ্য।

শোনা গিয়েছে, শুটিংয়ের জন্য উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। যার জন্য প্রচুর টাকা খরচ করা হচ্ছে। তবে নায়ক-পরিচালক যতোই এ ছবিকে ‘বাহুবলী’র রিমেক বলতে অনিচ্ছুক। তবে অনেকেই মনে করছেন ‘বাহুবলী’ থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে ‘বীর যোদ্ধা মহাবলী’। আর এই ভোজপুরি ‘মহাবলী’ও বেশ জনপ্রিয় হবে বলেই অভিমত বিশেষজ্ঞদের।