বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

‘বাহুবলী’পর এবার আসছে ‘বীর যোদ্ধা মহাবলী’



বিনোদন ডেস্ক:: ‘বাহুবলী’ হ্যাংওভার আজও কাটিয়ে উঠতে পারেনি আপামর ভারতবাসী। তাই ভোজপুরি সিনেমাও বা বাদ যাবে কেন।

শোনা যাচ্ছে, এবার ভোজপুরিতে ‘বাহুবলী’র রিমেক হতে চলেছে। আর তাতে ‘বাহুবলী’ অর্থাৎ প্রভাসের মতো চরিত্র ফুটিয়ে তুলবেন ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া।

জানা গেছে, এ ছবির নাম হতে চলেছে ‘বীর যোদ্ধা মহাবলী’। মহারাষ্ট্রের এক গ্রামে ট্রেইলার শুটিংয়ের বিশাল আয়োজন হয়েছে। যাতে প্রায় ‘বাহুবলী’র পোশাকেই তলোয়ার হাতে ঘোড়ার পিঠে দেখা যাচ্ছে নিরাহুয়াকে। ভোজপুরি তারকার ফেসবুক প্রোফাইলে তুলে ধরা হয়েছে সেই দৃশ্য।

শোনা গিয়েছে, শুটিংয়ের জন্য উন্নতমানের প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। যার জন্য প্রচুর টাকা খরচ করা হচ্ছে। তবে নায়ক-পরিচালক যতোই এ ছবিকে ‘বাহুবলী’র রিমেক বলতে অনিচ্ছুক। তবে অনেকেই মনে করছেন ‘বাহুবলী’ থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে ‘বীর যোদ্ধা মহাবলী’। আর এই ভোজপুরি ‘মহাবলী’ও বেশ জনপ্রিয় হবে বলেই অভিমত বিশেষজ্ঞদের।