রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

মোড়েলগঞ্জে ধান কাটা নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ১০



জাতীয় ডেস্ক:: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামে বিবদমান জমির ধান কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত ও ১০ জন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলো পলাশ (৩২) ও ইব্রাহীন (৩৪)। নিহতরা ওই একই এলাকার বাসিন্দা বলে স্থানীয়রা জানায়।

আহতদের মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের দীর্ঘদিনের বিবদমান জমির দাবিদার রহিম খাঁন গ্রুপ ও শহিদ খাঁন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিন সকাল শহিদ খাঁন গ্রুপের লোকজন ওই বিবদমান জমির ধান কাটতে গেলে রহিম খাঁন গ্রুপের লোকজন তাদের বাধা দেয়। এ সময়ে শহিদ খাঁন গ্রুপের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে রহিম খাঁন গ্রুপের লোকজনের উপর চাড়াও হয়। এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হলে রহিম খাঁন গ্রুপের পলাশ (৩২) ও ইব্রাহিম (৩৪) নিহত হয়।

এ সময়ে উভয় গ্রুপের প্রায় ১০ থেকে ১২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী ও লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে ওসি জানায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।