বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মোড়েলগঞ্জে ধান কাটা নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত ১০



জাতীয় ডেস্ক:: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামে বিবদমান জমির ধান কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত ও ১০ জন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলো পলাশ (৩২) ও ইব্রাহীন (৩৪)। নিহতরা ওই একই এলাকার বাসিন্দা বলে স্থানীয়রা জানায়।

আহতদের মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, মোড়েলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের দীর্ঘদিনের বিবদমান জমির দাবিদার রহিম খাঁন গ্রুপ ও শহিদ খাঁন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিন সকাল শহিদ খাঁন গ্রুপের লোকজন ওই বিবদমান জমির ধান কাটতে গেলে রহিম খাঁন গ্রুপের লোকজন তাদের বাধা দেয়। এ সময়ে শহিদ খাঁন গ্রুপের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে রহিম খাঁন গ্রুপের লোকজনের উপর চাড়াও হয়। এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হলে রহিম খাঁন গ্রুপের পলাশ (৩২) ও ইব্রাহিম (৩৪) নিহত হয়।

এ সময়ে উভয় গ্রুপের প্রায় ১০ থেকে ১২ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী ও লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে ওসি জানায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।