শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

বাবা শাকিব খানের সাথে ছোট তারকা জয়



বিনোদন ডেস্ক::  চিত্রনায়ক শাকিব খান সন্তানকে পেলেই যেন সব ভুলে যান। আব্রাম খান জয়ের এখন বয়স ১৫ মাস। বাবাকে কাছে পেলে সেও কম উৎফুল্ল হয় না। যদিও বেশিরভাগ সময় মায়ের কাছেই থাকে জয়।

বাবা শাকিব সবসময় কাজে ব্যস্ত থাকেন। আজ ঢাকা তো কাল হায়দরাবাদ, পরশু অস্ট্রেলিয়া। এভাবেই সময় চলে যায়।

আর ব্যস্ত হবেনই বা না কেন? এ সময়ের ঢাকাই ছবির সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান। বলা যায় অপ্রতিদ্বন্দ্বী শাকিব। আর তাই তো শুটিংয়ের কাজে দেশ-বিদেশ ব্যস্ত থাকায় তেমন সময় দিতে পারেন না বাবা শাকিব খান। তবে শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই ছেলের কাছে চলে যান।

সাথে ছেলেকে নিয়ে বেরিয়ে পড়েন। এখানে সেখানে ঘোরান। ছেলেও বাবাকে পেয়ে আনন্দে মেতে ওঠেন। নোলক ছবির শুটিংয়ের ফাঁকে হায়দরাবাদ থেকে গত সপ্তাহে ঢাকায় ফিরেছিলেন শাকিব। তখনই ছেলের সঙ্গে একান্ত কিছু সময় কাটান তিনি। ঢাকার বিভিন্ন জায়গায় গাড়িতে করে ঘুরে বেড়ান। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। চলতি বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে ছয় মাস বয়সী ছেলে আব্রাম জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর জানাজানির ৮ মাসের মাথায় অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান।