মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

মা হচ্ছেন বিপাশা!



বিনোদন ডেস্ক:: মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু! সম্প্রতি এমন খবরই ছড়িয়ে পড়েছে। কারণ মুম্বইয়ের খার-এর একটি হাসপাতালে এ বলিউড অভিনেত্রীকে দেখা গেছে, তার পর থেকেই এমন গুঞ্জন ডালাপালা মেলেছে। হাসপাতালে এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী করণ সিং গ্রোভারও।

গুঞ্জনের আরও একটি কারণ, খারের ওই হাসপাতালেই এর আগেও বেশ কজন বলিউড অভিনেত্রী সন্তানের জন্ম দিয়েছেন। যদিও তারকা দম্পতির মুখপাত্র বিপাশার মা হওয়ার খবরটিকে অস্বীকার করেছেন। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

প্রেগন্যান্সির খবর সম্পূর্ণ মিথ্যা। এটা একটি সংবেদনশীল বিষয় এবং কিছু মানুষ গুঞ্জন ছড়িয়ে সেটার স্বাদ নিতে চাচ্ছেন। এমন গুঞ্জন ছড়ানোয় বেশ চটেছেন নাকি বিপাশা বসুও। এ বিষয়টিও নিশ্চিত করেছেন তার মুখপাত্র।

অভিনেতা জন আব্রামের সঙ্গে সম্পর্ক ভাঙানের পর ‘অ্যালন’ ছবিতে অভিনয়ের সময় করণ সিং গ্রোভারের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা বসু। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর আর কোন ছবিতে দেখা যায়নি বিপাশাকে। কেবল স্বামীর সঙ্গে বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন এ অভিনেত্রী। আর সেসব ছবি প্রকাশও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।