সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বিশ্বকাপে কে কোন পুরস্কার পেলেন…….  » «   কমলগঞ্জে এলজিইডি প্রকৌশলী ও অফিস সহকারীর বিদায় সংবর্ধনা  » «   নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «  

মা হচ্ছেন বিপাশা!



বিনোদন ডেস্ক:: মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু! সম্প্রতি এমন খবরই ছড়িয়ে পড়েছে। কারণ মুম্বইয়ের খার-এর একটি হাসপাতালে এ বলিউড অভিনেত্রীকে দেখা গেছে, তার পর থেকেই এমন গুঞ্জন ডালাপালা মেলেছে। হাসপাতালে এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী করণ সিং গ্রোভারও।

গুঞ্জনের আরও একটি কারণ, খারের ওই হাসপাতালেই এর আগেও বেশ কজন বলিউড অভিনেত্রী সন্তানের জন্ম দিয়েছেন। যদিও তারকা দম্পতির মুখপাত্র বিপাশার মা হওয়ার খবরটিকে অস্বীকার করেছেন। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

প্রেগন্যান্সির খবর সম্পূর্ণ মিথ্যা। এটা একটি সংবেদনশীল বিষয় এবং কিছু মানুষ গুঞ্জন ছড়িয়ে সেটার স্বাদ নিতে চাচ্ছেন। এমন গুঞ্জন ছড়ানোয় বেশ চটেছেন নাকি বিপাশা বসুও। এ বিষয়টিও নিশ্চিত করেছেন তার মুখপাত্র।

অভিনেতা জন আব্রামের সঙ্গে সম্পর্ক ভাঙানের পর ‘অ্যালন’ ছবিতে অভিনয়ের সময় করণ সিং গ্রোভারের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা বসু। এরপর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর আর কোন ছবিতে দেখা যায়নি বিপাশাকে। কেবল স্বামীর সঙ্গে বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন এ অভিনেত্রী। আর সেসব ছবি প্রকাশও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।