শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

শওকত আমীন তৌহিদ’র উদ্যোগে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ



মহান বিজয় দিবস উপলক্ষে ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এসএম শওকত আমীন তৌহিদ এর সহযোগিতায় ও দুরন্ত ক্রীড়া ও যুব কল্যান সংস্থার আয়োজনে শুক্রবার (১৫ ডিসেম্বর) ১৯নং ওয়ার্ডের পূর্ব শাহী ঈদগাহ টিভি গেইট আবাসিক এলাকায় ফ্রি চিকিৎসা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ৩ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

দুরন্ত ক্রীড়া ও যুব কল্যান সংস্থার সভাপতি কামরুল হাসান তুহিনের সভাপতিত্বে ও মো. সাহাব উদ্দিনের পরিচালনায় ফ্রি চিকিৎসা কেন্দ্রের উদ্ভোধন করেন সাবেক ছাত্রনেতা শাহ মীর, হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য শাহ সাইদুর রহমান হিরু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মীর হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আবুল কালাম আজাদ চৌধুরী মুকুল, সাবেক ছাত্র নেতা আব্দুল হক জগলু, সাবেক মেম্বার মতিউর রহমান, শাহিন আহমদ, ছাত্রনেতা লিটন আহমদ, রুমান আহমদ রাজু।

এসময় উপস্থিত ছিলেন, দুরন্ত ক্রীড়া ও যুব কল্যান সংস্থার দেলওয়ার হোসেন দুলাল, শিহাবুর রহমান শফিক, শিমুল আহমদ, আলীনূর খান, পল, মুন্না, মনির, ফরহাদ, মিজান নুর, মাছুম, মুক্তাদির প্রমুখ।

শওকত আমিন তৌহিদ বলেন, এলাকার গরীব ও অসহায়দের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প চালু করা হয়েছে। জনসেবার করার ল্য নিয়ে আমি এলাকার সুখে দুঃখে পাশে থাকতে চাই। এলাকাবাসীর বিপদ আপদে আগামীতে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, ১৯নং ওয়ার্ডের সব জায়গায় পর্যায়ক্রমে অসহায় ও দুস্থ মানুষের জন্য ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ অব্যাহত থাকবে। আমি ওয়ার্ডবাসীর সহযোগিতা নিয়ে আমার সাধ্য অনুযায়ী মানুষের কল্যাণে কাজ করে যাবো।