মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

যুক্তরাজ্যে এমসি ও সরকারি কলেজের শিক্ষার্থীদের মতবিনিময়



মো.শাহজাহান মিয়া,জগন্নাথপুর :: যুক্তরাজ্যে বসবাসরত সিলেট এমসি ও সরকারি কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পূণর্মিলনী উপলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১১ ডিসেম্বর রাতে যুক্তরাজ্যের বার্নলী শহরে ঊষা রেটুরেন্টে এমসি কলেজের সাবেক ভিপি সৈয়দ মুজিবুর রহমানের সভাপতিত্বে ও শিব্বির আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কলেজের সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান দারা, শেখ কামাল উদ্দিন,

শওকত আলী,অয়েস কামালী, দেওয়ান মহসিন উদ্দিন, হুসেন আহমদ, শাহ আব্দুল মুনিম সুজেল, সামছুল ইসলাম, হারুন রশীদ, শামীম হোসেন তালুকদার, শাহাদত হোসেন আলী, ফয়জুর রহমান, জুমিরুল হক, আবু সালেহ, মখলিছ মিয়া, মোস্তাক খাঁন, ইউসুফ আলী, জাহেদ মিয়া, মখলিছ মিয়া প্রমূখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজের প্রাক্তন ছাত্র রয়েল আহমদ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ঊষা রেটুরেন্টের স্বত্বাধিকারী ইব্রাহিম আলী। সভায় বক্তাগন রিইউনিয়নকে সফল করতে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। কি করে আরো প্রাক্তন শিক্ষার্থীদের সমবেত করা যায়, সে বিষয়ে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করা হয়।

যথা সম্ভব বৃটেনের অনেক শহরে রোড শো-এর মাধ্যমে প্রচারণা বৃদ্ধি করে সকলকে নিয়ে সুন্দর স্বার্থক সফল রিইউনিয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন। সভায় সর্ব সম্মতিক্রমে কয়েক জনকে বার্নলী এলাকার ছাত্রছাত্রীদের নাম রেজিস্ট্রেশন করতে দায়িত্ব প্রদান করা হয়। পরিশেষে ম্যানচেষ্টারে বসবাসরত প্রাক্তন ছাত্রদের প থেকে বাহিরের শহর থেকে আসা অতিথিদের আপ্যায়ন করানো হয়।