বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

হেফাজতের মার্কিন দূতাবাস ঘেরাও: শান্তিনগরে আটকে দেয়া হলো মিছিল



নিউজ ডেস্ক:: জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে যুক্তরাষ্ট্রের স্বীকৃতির প্রতিবাদে ঢাকায় মার্কিন দূতাবাস ঘেরাওয়ের পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী দূতাবাস অভিমুখে মিছিল বের করেছে হেফাজতে ইসলাম।

আজ বুধবার বেলা ১২টার দিকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে মার্কিন দূতাবাস অভিমুখে বিক্ষোভ মিছিল নিয়ে এগিয়ে যেতে থাকেন হেফাজতের নেতাকর্মীরা।

মিছিলটি পল্টন, কাকরাইল, শান্তিনগর, মালিবাগ মোড়, মৌচাক ও রামপুরা হয়ে দূতাবাসের দিকে যাওয়ার কথা থাকলেও নেতাকর্মীরা শান্তিনগর পর্যন্ত এসে আটকে গেছেন।

পুলিশের ব্যারিকেড থাকায় হেফাজতের নেতাকর্মীরা সামনে এগুতে পারছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা সেখানেই অবস্থান করছেন। তবে হেফাজত সূত্রে জানা গেছে মিছিলটি নিয়ে মার্কিন দূতাবাস পর্যন্ত নেতাকর্মীরা যাবেনই।