বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

অনির্বাণ শিল্পী সংগঠনের সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন



নিউজডেস্ক :: চেতনায় শাণিত হোক শুদ্ধতার প্রয়াস-এই স্লোগানকে সামনে রেখে অনির্বাণ শিল্পী সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে চালিবন্দরস্থ বসন্ত মেমোরিয়েল স্কুল (বিশিকা)-তে আগামী ২২ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে দেশাত্ববোধক সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের মধ্যে রয়েছে দেশাত্ববোধক সংগীত ক-বিভাগ ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী, খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী ও গ-বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত। আবৃত্তি ক-বিভাগ ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী (মুক্তিসেনা-সুকুমার বড়–য়া), খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী (স্বাধীনতা তুমি-শামসুর রহমান) ও গ বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত (স্বাধীনতা এই শব্দটি কিভাবে আমাদের হলো-নির্মলেন্দু গুণ।

চিত্রাংকন (ইচ্ছেমত) ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী (পালতোলা নৌকা), খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী (গ্রাম বাংলার দৃশ্য) ও গ-বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত (৭ই মার্চে ভাষণরত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি)। চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিার্থীকে রং পেনসিল ও বোর্ড আনতে হবে এবং আর্ট পেপার সংগঠনের প থেকে সরবরাহ করা হবে। বিস্তারিত জানতে- বাংলাদেশ বেতারের কণ্ঠশিল্পী, অনিবার্ণ শিল্পী সংগঠনের পরিচালক নৃপেন্দ্র দাস-০১৭১৮-৮৮৮০৭০৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।