মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ফটোসাংবাদিক এহিয়াকে সংবর্ধনা



ডেস্ক নিউজ:: আন্তর্জাতিক ছবি প্রদর্শনী প্রতিযোগীতায় তৃতীয় স্থান অধিকার করায় এক্সপ্রেস টাইমস টুয়েন্টিফোর ডটকম-এর পক্ষ থেকে দৈনিক সবুজ সিলেট পত্রিকার ফটোসাংবাদিক এহিয়া আহমদকে গত মঙ্গলবার রাতে আম্বরখানা বড়বাজারস্থ এক্সপ্রেস টাইমসের সহযোগী সম্পাদকের কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়।

এক্সপ্রেস টাইমসের সহযোগী সম্পাদক নিলুফা সুলতানা চৌধুরী লিপির সঞ্চালনায় এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এম শরীফুল আলম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএনএন বাংলা টিভির ব্যাবস্থাপনা পরিচালক শাহিন আল-মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এক্সপ্রেস টাইমসের অন্যতম উপদেষ্টা, বিটিভির পরিচালক ও উপস্থাপক এবং সিএনএন বাংলা টিভির নির্বাহী পরিচালক সাখাওয়াত হোসেন মাসুদ, সহকারী পরিচালক আরিফুর রহমান জয়।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার ফটোসাংবাদিক আজমল আলী, রুবেল মিয়া, রাধে মল্লিক তপন, টিটু তালুকদার ও এক্সপ্রেস টাইমসের খতিব আহমদ প্রমুখ।
ল্লেখ্য, লন্ডনের ‘গ্লোষ্টার’ আয়োজিত মাসব্যাপী আন্তর্জাতিক ছবি প্রদর্শনী প্রতিযোগীতায় শীর্ষ ৩ জনের মধ্যে তৃতীয় স্থান অধিকার করে দৈনিক সবুজ সিলেটের স্টাফ ফটোসাংবাদিক এহিয়া আহমদ। গত ২০ অক্টোবর থেকে বিশ্বের বিভিন্ন দেশের আলোকচিত্রী শিল্পীদের নিয়ে মাসব্যাপী এই ছবি প্রদর্শনী প্রতিযোগীতার আয়োজন করা হয়। গত ২০ নভেম্বর ইমেইলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন গ্লোষ্টারের প্রধান নির্বাহী সজীব সাহা। এরই ধারাবাহিকতায় এক্সপ্রেস টাইমসের প থেকে এহিয়া আহমদকে এ সম্মাননা স্মারক দেওয়া হয়।