সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

ফটোসাংবাদিক এহিয়াকে সংবর্ধনা



ডেস্ক নিউজ:: আন্তর্জাতিক ছবি প্রদর্শনী প্রতিযোগীতায় তৃতীয় স্থান অধিকার করায় এক্সপ্রেস টাইমস টুয়েন্টিফোর ডটকম-এর পক্ষ থেকে দৈনিক সবুজ সিলেট পত্রিকার ফটোসাংবাদিক এহিয়া আহমদকে গত মঙ্গলবার রাতে আম্বরখানা বড়বাজারস্থ এক্সপ্রেস টাইমসের সহযোগী সম্পাদকের কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়।

এক্সপ্রেস টাইমসের সহযোগী সম্পাদক নিলুফা সুলতানা চৌধুরী লিপির সঞ্চালনায় এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এম শরীফুল আলম তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএনএন বাংলা টিভির ব্যাবস্থাপনা পরিচালক শাহিন আল-মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এক্সপ্রেস টাইমসের অন্যতম উপদেষ্টা, বিটিভির পরিচালক ও উপস্থাপক এবং সিএনএন বাংলা টিভির নির্বাহী পরিচালক সাখাওয়াত হোসেন মাসুদ, সহকারী পরিচালক আরিফুর রহমান জয়।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের মানচিত্র পত্রিকার ফটোসাংবাদিক আজমল আলী, রুবেল মিয়া, রাধে মল্লিক তপন, টিটু তালুকদার ও এক্সপ্রেস টাইমসের খতিব আহমদ প্রমুখ।
ল্লেখ্য, লন্ডনের ‘গ্লোষ্টার’ আয়োজিত মাসব্যাপী আন্তর্জাতিক ছবি প্রদর্শনী প্রতিযোগীতায় শীর্ষ ৩ জনের মধ্যে তৃতীয় স্থান অধিকার করে দৈনিক সবুজ সিলেটের স্টাফ ফটোসাংবাদিক এহিয়া আহমদ। গত ২০ অক্টোবর থেকে বিশ্বের বিভিন্ন দেশের আলোকচিত্রী শিল্পীদের নিয়ে মাসব্যাপী এই ছবি প্রদর্শনী প্রতিযোগীতার আয়োজন করা হয়। গত ২০ নভেম্বর ইমেইলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন গ্লোষ্টারের প্রধান নির্বাহী সজীব সাহা। এরই ধারাবাহিকতায় এক্সপ্রেস টাইমসের প থেকে এহিয়া আহমদকে এ সম্মাননা স্মারক দেওয়া হয়।