শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
মাননীয় শিক্ষামন্ত্রী মহোদয়: আমি ছাত্রলীগের কর্মী থেকে পাবলিক সাপ্লাইয়ার বলছি  » «   সিলেটে জাতীয় পার্টির আলোচনা সভা  » «   যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা জাবিছকে আসামী করার প্রতিবাদে মানববন্ধন  » «   প্রশ্নপত্র ফাস রোধে সরকারের ব্যর্থতার প্রতিবাদে সিলেটে মানববন্ধন  » «   দুই মাসের মধ্যে সিলেটে হবে ভারতীয় হাই কমিশন অফিস  » «   মিশরে বহুতল ভবন থেকে পরা শিশুকে অবিশ্বাস্যভাবে বাঁচালেন ৩ পুলিশ  » «   সিংহের সঙ্গে ‘কথা বলতে’ খাঁচার ভেতর যুবক! (ভিডিও)  » «   মাতৃভাষা দিবসে রায়হান মেমোরিয়াল স্কুলে আলোচনাসভা  » «   মাস্টার্সে ১ম বিভাগে উত্তীর্ণ হওয়ায় ফরহাদকে মহানগর জাতীয় ছাত্র সমাজের সংবর্ধনা  » «   জগন্নাথপুরে মেলার নামের অশ্লীল নৃত্য ও জুয়ার আসর ভেঙে দিয়েছে পুলিশ  » «  

ঘাসিটুলায় ভুয়া ডিবি পুলিশ বাবলু গ্রেফতার



স্টাফ রিপোর্ট:: সিলেট নগরীর ঘাসিটুলা থেকে ডিবি পরিচয়ে আসামি গ্রেপ্তারের বাণিজ্য করার সময় হাতেনাতে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটায় ঘাসিটুলার মোল্লাপাড়া খেয়াঘাট থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। ধৃতের নাম বাবলু আহমদ (২৬)।

সে ঘাসিটুলার মোল্লাপাড়ার বাসিন্দা। পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে বাবলু আহমদ ডিবি পুলিশ পরিচয়ে এলাকায় আসামি গ্রেপ্তারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল।

তার কাছে রয়েছে ডিবি পুলিশের নকল পরিচয় পত্র ও নকল মামলা।

জাল মামলায় বাদি করেছে সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ। নকল আসামি এলাকার ১৭ জন। এদের কাছ থেকে সে চাঁদাবাজি করে আসছিল। বুধবার জহিরুল নামের একজনের কাছ থেকে ১ হাজার টাকা নিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। খবর পেয়ে কোতোয়ালি থানার এএসআই শরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বাবলুকে গ্রেপ্তার করেন।

সূত্র আরো জানায়, বাবলুর আরো দুই সহযোগীকে শেখঘাট ও তোপখানা থেকে আটক করেছে পুলিশ। তবে তাদের সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ বলেন,‘ একটি জাল মামলার কাগজে আমার নাম বাদি হিসেবে ব্যবহার করে এলাকার মানুষকে হয়রানি করে আসছিল বাবলু। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাবলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

আর এলাকার মানুষকে যাতে কেউ হয়রানি করতে না পারে সেজন্য পুলিশকে আরো তৎপর থাকতে অনুরোধ করছি। এ বিষয়ে জানতে চাইলে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন,‘ ভুয়া ডিবি পরিচয়ে প্রতারণার দায়ে বাবলু নামের একজনকে পুলিশ আটক করা হয়েছে।