সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

ঘাসিটুলায় ভুয়া ডিবি পুলিশ বাবলু গ্রেফতার



স্টাফ রিপোর্ট:: সিলেট নগরীর ঘাসিটুলা থেকে ডিবি পরিচয়ে আসামি গ্রেপ্তারের বাণিজ্য করার সময় হাতেনাতে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দুপুর আড়াইটায় ঘাসিটুলার মোল্লাপাড়া খেয়াঘাট থেকে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। ধৃতের নাম বাবলু আহমদ (২৬)।

সে ঘাসিটুলার মোল্লাপাড়ার বাসিন্দা। পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে বাবলু আহমদ ডিবি পুলিশ পরিচয়ে এলাকায় আসামি গ্রেপ্তারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল।

তার কাছে রয়েছে ডিবি পুলিশের নকল পরিচয় পত্র ও নকল মামলা।

জাল মামলায় বাদি করেছে সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ। নকল আসামি এলাকার ১৭ জন। এদের কাছ থেকে সে চাঁদাবাজি করে আসছিল। বুধবার জহিরুল নামের একজনের কাছ থেকে ১ হাজার টাকা নিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। খবর পেয়ে কোতোয়ালি থানার এএসআই শরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বাবলুকে গ্রেপ্তার করেন।

সূত্র আরো জানায়, বাবলুর আরো দুই সহযোগীকে শেখঘাট ও তোপখানা থেকে আটক করেছে পুলিশ। তবে তাদের সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ বলেন,‘ একটি জাল মামলার কাগজে আমার নাম বাদি হিসেবে ব্যবহার করে এলাকার মানুষকে হয়রানি করে আসছিল বাবলু। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাবলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

আর এলাকার মানুষকে যাতে কেউ হয়রানি করতে না পারে সেজন্য পুলিশকে আরো তৎপর থাকতে অনুরোধ করছি। এ বিষয়ে জানতে চাইলে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন,‘ ভুয়া ডিবি পরিচয়ে প্রতারণার দায়ে বাবলু নামের একজনকে পুলিশ আটক করা হয়েছে।