সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

সময় দিন আমার বক্তব্য তুলে ধরবো : অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক:: অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। সোমবার অপুর নিকেতনের বাসায় শাকিবের চিঠি যায়।

কিন্তু সে চিঠি কেউ গ্রহণ করে নি। অপুও বাসায় ছিলেন। গণমাধ্যমে ডিভোর্সের খবর প্রকাশিত হওয়ার পর সাংবাদিকেরা অপুর বাসার গেটে ভিড় জমায়।
জানা যায় গতকাল অপু বাসায় ছিলেন না। এমনকী ফোনেও অপুকে পাওয়া যাচ্ছিল না। যদিও কিছু গণমাধ্যমে অপু কথা বলেছেন আজ। তবুও তাকে ফোনে সবাই পাচ্ছেন না বলে জানা যায়। এমতাবস্থায় অপু সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের অবস্থা পরিস্কার করে একটি পোস্ট দিয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করা স্ট্যাটাসে অপু লিখেছেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়-খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি।

আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।
সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সাথে যোগাযোগ করবো।

তিনি বলেন, ‘যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনিত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো। ‘