রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

সময় দিন আমার বক্তব্য তুলে ধরবো : অপু বিশ্বাস



বিনোদন ডেস্ক:: অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান। সোমবার অপুর নিকেতনের বাসায় শাকিবের চিঠি যায়।

কিন্তু সে চিঠি কেউ গ্রহণ করে নি। অপুও বাসায় ছিলেন। গণমাধ্যমে ডিভোর্সের খবর প্রকাশিত হওয়ার পর সাংবাদিকেরা অপুর বাসার গেটে ভিড় জমায়।
জানা যায় গতকাল অপু বাসায় ছিলেন না। এমনকী ফোনেও অপুকে পাওয়া যাচ্ছিল না। যদিও কিছু গণমাধ্যমে অপু কথা বলেছেন আজ। তবুও তাকে ফোনে সবাই পাচ্ছেন না বলে জানা যায়। এমতাবস্থায় অপু সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের অবস্থা পরিস্কার করে একটি পোস্ট দিয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করা স্ট্যাটাসে অপু লিখেছেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়-খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি।

আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।
সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সাথে যোগাযোগ করবো।

তিনি বলেন, ‘যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনিত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো। ‘