শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

নগরীর বিলপারে এক বাসার বাথরুম থেকে ৭ জনকে অজ্ঞান উদ্ধার



স্টাফ রিপোর্ট:: সিলেট নগরীর লামাবাজার এলাকার একটি বাসার বাথরুম থেকে অজ্ঞান অবস্থায় নারী পুরষসহ ৭জনকে উদ্ধার করেছে পুলিশ।

লামাবাজার বিলপাড়ের ১৩নং বাসা থেকে রোববার রাত সাড়ে ১১টায় তাদের উদ্ধার করা হয়।
জানা গেছে, বাসার মালিক আব্দুল মতিন চৌধুরী প্রকৃতির ডাকে ঘরের বাথরুমে প্রবেশ করলে আর বের হননি।

অধিক বিলম্ব হওয়ায় পরিবারের অন্যজন বাথরুমের দরজা ভেঙ্গে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তিনিও তাৎক্ষণিক অজ্ঞান হয়ে পড়েন। এভাবে একের পর এক পরিবারের পুরুষ ও মহিলা সদস্যরা বাথরুমে ঢুকেই অজ্ঞান হয়ে পড়েন। আশপাশের লোকজন কোন সাড়া না পেয়ে বাসায় প্রবেশ করে তাল্লাশির পর তাদেরকে অজ্ঞান অবস্থায় বাথরুমে দেখে পুলিশকে খবর দেন।

খরব পেয়ে পুলিশ ও স্থানীয় জনতা তাদের উদ্ধার করে সিলেট ওয়েসিস হাসপাতালে ভর্তি করেন। অসুস্থরা হচ্ছেন আব্দুল মতিন চৌধুরী (৭০), সুহেল আহমদ চৌধুরী (৪৫), লুৎফা বেগম (৬০), জুয়েল আহমদ চৌধুরী (২৯), লাহিন আক্তার চৌধুরী (২২), লাকি বেগম (২৫) ও সুজি বেগম চৌধুরী (২৮)।
ধারণা করা হচ্ছে কে বা কারা ডাকতি বা চুরির উদ্দেশ্যে বাথরুমের ভেন্টিলেটার দিয়ে চেনানাশক স্প্রে ব্যবহার করে তাদের অজ্ঞান করে। সিলেট কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ গৌছুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।