শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

শ্রীমঙ্গলে র‍্যাবের হাতে লক্ষাধিক টাকার মাদকদ্রব্য সহ আটক ২



কমলগঞ্জ প্রতিনিধি:: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল শহরের সিন্দুরখান বাজার বস্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ দু’জনকে আটক করেছে। এসময় অভিযানের খবর পেয়ে অন্যরা পালিয়ে যায়। বুধবার দুপুরে
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমন্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও সহকারী পুলিশ সুপার পিযূষ চন্দ্র দাস এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতর হলেন সিন্দুর খান বাজার বস্তি এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: ফটিক মিয়ার স্ত্রী খেলা বেগম (৩৫) এবং সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মেঘরিকান্দি গ্রামের মৃত দিরেন্দ্র চন্দ্র রায় এর পুত্র দিগেন্দ্র চন্দ্র রায় (৬০)। এসময় তাদের ঘর থেকে দুইটি প্লাষ্টিকের বস্তায় ৪৪ টি ফেন্সিডিল, ৯২ বোতল বিয়ার এবং ৬৮ টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী হুইস্কি উদ্ধার করে। যার সর্বমোট আনুমানিক মূল্য তিন লক্ষ সাইত্রিশ হাজার আটশত টাকা। র‌্যাব জানায়, অভিযুক্ত মোছাঃ খেলা বেগম ও তার স্বামী মোঃ ফটিক মিয়া মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

এ ব্যাপারে র‍্যাব -৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার বিমান চন্দ্র কর্মকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর নিশ্চিত করেন।