সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

সিলেট থেকে ঢাকায় গেলেন কেয়া চৌধুরী



স্টাফ রিপোর্ট:: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আহত মহিলা সংসদ সদস্য কেয়া চৌধুরীকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। গতকাল সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে অ্যাম্বুলেন্সযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বিমানে তিনি ঢাকা যান।

হবিগঞ্জের মাধবপুরে একটি অনুষ্ঠানে প্রতিপক্ষের হামলার সময় আহত হয়েছিলেন সিলেট ও হবিগঞ্জের বাহুবলে সংসদীয় আসনের এমপি কেয়া চৌধুরী। ওসমানী হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, কেয়া চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গতকাল সকালে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়।
তাকে একটি হুইল চেয়ারে করে নিচে নামিয়ে আনা হয়। পরে এম্বুলেন্সযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, ঢাকায় কেয়া চৌধুরীকে চিকিৎসা দেয়া হচ্ছে।