শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

সিলেট থেকে ঢাকায় গেলেন কেয়া চৌধুরী



স্টাফ রিপোর্ট:: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আহত মহিলা সংসদ সদস্য কেয়া চৌধুরীকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। গতকাল সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে অ্যাম্বুলেন্সযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বিমানে তিনি ঢাকা যান।

হবিগঞ্জের মাধবপুরে একটি অনুষ্ঠানে প্রতিপক্ষের হামলার সময় আহত হয়েছিলেন সিলেট ও হবিগঞ্জের বাহুবলে সংসদীয় আসনের এমপি কেয়া চৌধুরী। ওসমানী হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, কেয়া চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় গতকাল সকালে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়।
তাকে একটি হুইল চেয়ারে করে নিচে নামিয়ে আনা হয়। পরে এম্বুলেন্সযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, ঢাকায় কেয়া চৌধুরীকে চিকিৎসা দেয়া হচ্ছে।