সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

মাধবপুরে চা শ্রমিকের মরদেহ উদ্ধার



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১০ নং সুরমা চা বাগান থেকে বৃহষ্পতিবার সকালে শংকর সবর (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শংকর সবর উপজেলার সুরমা চা বাগানের ১০ নং এলাকার সচিন সবরের ছেলে।

স্থানীয় শ্রমিকরা জানান, বৃহষ্পতিবার সকালে বাগানের কাজে শ্রমিকরা বের হলে দেখতে পায় বাড়ির পাশে একটি আকাশি গাছে শংকর সবরের মরদেহ ঝুলে রয়েছে।

পরে পুলিশকে খবর দিলে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নজরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। স্থানীয় চা শ্রমিকরা জানান, সুদের ঋণের দায়ে দিশেহারা ছিল শংকর সবর। তাদের ধারণা ঋনের চাপ সইতে না পেরে শংকর সবর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।