শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

মাধবপুরে চা শ্রমিকের মরদেহ উদ্ধার



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১০ নং সুরমা চা বাগান থেকে বৃহষ্পতিবার সকালে শংকর সবর (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শংকর সবর উপজেলার সুরমা চা বাগানের ১০ নং এলাকার সচিন সবরের ছেলে।

স্থানীয় শ্রমিকরা জানান, বৃহষ্পতিবার সকালে বাগানের কাজে শ্রমিকরা বের হলে দেখতে পায় বাড়ির পাশে একটি আকাশি গাছে শংকর সবরের মরদেহ ঝুলে রয়েছে।

পরে পুলিশকে খবর দিলে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নজরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। স্থানীয় চা শ্রমিকরা জানান, সুদের ঋণের দায়ে দিশেহারা ছিল শংকর সবর। তাদের ধারণা ঋনের চাপ সইতে না পেরে শংকর সবর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।