শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

স্বামীর পরকীয়, অভিমানে স্ত্রীর আত্মহত্যা



হবিগঞ্জ প্রতিনিধি :: জেলার বাহুবলে স্বামীর পরকীয়ার অভিমানে রুমা আক্তার (২০) নামে এক গৃহবধু ফাঁস দিয় আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে ১০টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
সে উপজেলার রূপ শংকরপুর গ্রামের এমরান মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, এক বছর আগে এমরান ও রুমার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্ত্য জীবন সূখের ছিল। সম্প্রতি এমরান মিয়া অন্য এক নারীর পরকীয় প্রেমে আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হত। সোমবার রাতেও তাদের মধ্যে এ বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে রাতের যে কোন এক সময় সে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে স্থানীয় লোকজন বাহুবল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থরে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।