সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

আন্তর্জাতিক ইওউ অ্যাওয়ার্ড লাভ করেছে আল হারামাইন হাসপাতাল



২১ ডিসেম্বর আনুষ্ঠানিক উদ্বোধন
স্টাফ রিপোর্ট:: আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই সিলেটের আল-হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড ‘Business initiative Direction (BID) (ইওউ)’ Award লাভ করেছে। স্পেন ভিত্তিক ব্যবসায়ী সংস্থা সম্প্রতি প্যারিসে অনুষ্ঠিত world quality Commitment Award অধিৎফ প্রদান অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহন করেন আল-হারামাইন গ্রুপের চেয়ারম্যান মাহতাবুর রহমান। ব্যবসায়ীক ক্ষেত্রে নেতৃস্থানীয়, দক্ষ ও মানসম্পন্ন উদ্যোক্তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। সোমবার হাসপাতালে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় তারা জানান, আন্তর্জাতিক এ অর্জন শুধু হাসপাতালের নয়, সিলেটবাসীর। হাসপাতালের সেবা প্রসঙ্গে তারা জানান, সিলেটে এখন থেকে আন্তর্জাতিকমানের সেবা শুরু হয়েছে। তা করছে আল হারামাইন। ২৪ ঘন্টা নিজস্ব কনসাল্টেন্ট ধারা সেবা প্রদান করা হচ্ছে। নগরীর সোবহানীঘাটে অবস্থিত হাসপাতালটি আগামী ২১ ডিসেম্বর আনুষ্টানিকভাবে উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। ২৫০ শয্যার আল হারামাইন হাসপাতালটিতে চলতি বছরের শুরু থেকেই সেবা কার্যক্রম শুরু করেছে।
হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অব.) জন গোমেজের পরিচালনায় সংবাদ সম্মেলনে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ওলিউর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ এহসানুর রহমান, পরিচালক ডা. এম ফয়েজ আহমদ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, BID Award এর মতো একটি বিশ্বমানের তালিকাভূক্ত হতে পেরে আল হারামাইন কর্তৃপক্ষ আনন্দিত। এ হাসপাতালে চিকিৎসা ক্ষেত্রে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিগুলো নিয়ে আসা হয়েছে। প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে বিদেশ থেকে আনা হয়েছে অত্যাধুনিক এমআরআই ও সিটিস্ক্যান মেশিন। হাসপাতালে রয়েছে বাংলাদেশের প্রথম ৬টি মডিউলার অপরাশেন থিয়েটার। দেশের প্রসিদ্ধ চিকিৎক ও নার্স ছাড়াও বিদেশী চিকিৎসক ও নার্সরা এখানে চিকিৎসা সেবা প্রদান করছেন। সংবাদ সম্মেলনে সকলের সহযোগিতা কামনা করেন কর্তৃপক্ষ।