শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

বাহুবলে ট্রাক চাপায় প্রাণ গেল স্কুল ছাত্রের



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ট্রাক চাপায় তানজীম আহমদ দিনার নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।  রোববার বেলা আড়াইটার দিকে এঘটনা ঘটে। নিহত দিনার রঘুরামপুর গ্রামের ইলেকট্রিশিয়ান মো: আলমগীর মিয়ার ছেলে ও ১ নং মিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র।

জানা যায়, শ্রীমঙ্গল থেকে আসা তেলের লড়ি (যশোর ড ৪১ -০০২৮) অন্য একটি ট্রাক (ঢাকা মেট্রো ড-১১০৩৪০)  উপজেলার ঢাকা -শ্রীমঙ্গল সড়কের মিরপুর ইউনিয়নের মিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছা মাত্রই  এক ট্রাক অপর ট্রাককে ওভার টেকিং করতে গেলে রাস্তার পাশে থাকা স্কুল ছাত্র দিনার’কে চাপা দেয় এসময় ট্রাকের চাকার নিচে স্কুল ছাত্র পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাড়া শরীর তেতলে গিয়ে মৃত্যু বরন করে।

এদিকে এঘটনায় উত্তেজিত স্থানীয় লোকজন ঢাকা- সিলেট পুরাতন মহাসড়ক অবরোধ করে রাখে । খবর পেয়ে হবিগঞ্জ সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল) সার্কেল মোঃ রাসেলুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত জনতার সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন । হবিগঞ্জ সহকারী পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক হয়েছে  ।