শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত



হবিগঞ্জ সংবাদদাতা:: জেলার চুনারুঘাট উপজেলার চামলতলী গ্রামে চালতা গাছে ঢিল ছুড়ে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শাহিন মিয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় তার পিতা কাসম আলী (৪৫) গুরুতর আহত হয়। মঙ্গলবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চামলতলী গ্রামের বাসিন্দা মাইন উদ্দিনের চালতা গাছের নিচে যায় একই গ্রামের শাহীনের ভাতিজি খাদিজা আক্তার। এ সময় খাদিজা চালতা পাড়তে গাছে ঢিল ছুড়ে। এ ঘটনায় মাইন উদ্দিন খাদিজাকে চড় থাপ্পর মারে। খাদিজাকে থাপ্পর মারার কারণ জানতে মাইন উদ্দিনের কাছে যায় শাহিন ও তার পিতা কাসম আলী। এ সময় মাইন উদ্দিন ক্ষিপ্ত হয়ে শাহিন ও তার পুত্রের উপর হামলা চালায়।

হামলায় গুরুতর আহত হয় শাহিন ও তার পিতা কাসম আলী। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সন্ধা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যায় শাহিন মিয়া।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আহমিরুজ্জামান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। পূণরায় অপ্রিতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।