মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত



হবিগঞ্জ সংবাদদাতা:: জেলার চুনারুঘাট উপজেলার চামলতলী গ্রামে চালতা গাছে ঢিল ছুড়ে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শাহিন মিয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় তার পিতা কাসম আলী (৪৫) গুরুতর আহত হয়। মঙ্গলবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চামলতলী গ্রামের বাসিন্দা মাইন উদ্দিনের চালতা গাছের নিচে যায় একই গ্রামের শাহীনের ভাতিজি খাদিজা আক্তার। এ সময় খাদিজা চালতা পাড়তে গাছে ঢিল ছুড়ে। এ ঘটনায় মাইন উদ্দিন খাদিজাকে চড় থাপ্পর মারে। খাদিজাকে থাপ্পর মারার কারণ জানতে মাইন উদ্দিনের কাছে যায় শাহিন ও তার পিতা কাসম আলী। এ সময় মাইন উদ্দিন ক্ষিপ্ত হয়ে শাহিন ও তার পুত্রের উপর হামলা চালায়।

হামলায় গুরুতর আহত হয় শাহিন ও তার পিতা কাসম আলী। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সন্ধা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে মারা যায় শাহিন মিয়া।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আহমিরুজ্জামান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে। পূণরায় অপ্রিতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।