রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!



বিনোদন ডেস্ক: সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘উমা’ ছবির শুভ মহরত কিছুদিন আগেই হয়ে গেল। ‘ইয়েতি অভিযান’ ছবির রেশ কাটতে না কাটতেই গুঞ্জন শুরু হয়ে গেছে নতুন ছবি ‘উমা’ নিয়ে।

সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায় উমা ছবির মেকআপ রুম থেকে দুই সুন্দরীর ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, একদিকে রয়েছেন শ্রাবন্তী অন্যদিকে সায়ন্তিকা। দু’জনেই তৈরি হচ্ছেন শ্যুটিং এ যাওয়ার জন্য।

সৃজিত মুখোপাধ্যায়ের ছবিটি মূলত সম্পর্ক-কেন্দ্রিক। বাবা ও মেয়ের সম্পর্ককে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন সৃজিত। এই প্রথম ছবিতে ডেবিউ করছেন যীশুর কন্যা সারা এবং জারা। এই ছবির বিষয়বস্তু দুর্গাপূজাকে কেন্দ্র করে। তবে ছবির গল্প নিয়ে এখনই বিশেষ কিছু বলতে নারাজ পরিচালক।

‘উমা’ ছবির শ্যুটিং শুরু হবে বলে জানা গেছে।

লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছে সুইজারল্যান্ডকে। ছবির মুখ্য চরিত্রে থাকবেন যীশু সেনগুপ্ত। রিয়েল লাইফের বাবা হওয়ার থেকেও রিল লাইফের বাবা হওয়া বেশি টাফ বলেই জানালেন তিনি। তবে তাদের মা বেশি এক্সাইটেড এই ছবি নিয়ে কারণ প্রথমবার ডেবিউ করছে তাদের দুই কন্যা। তবে এত তাড়াতাড়ি মেয়েরা অভিনয়ের জগতে আসুক, চাননি কেউই। কাজের ক্ষেত্রে মেয়েদের সেরাটা শেখাবেন বলেই মনোস্থির করেছেন যীশু। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।