বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক কামরান’র মহানুভবতা 



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেইসবুকে বিদ্যুৎবিহীন অসহায় আলেতুন নেছা (৫০) ও আব্দুল হান্নান (৪৮) এর কষ্টের কাহিনী দেখে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক কামরানুল ইসলাম কামরান তাদের পাশে দাঁড়িয়েছেন।

বুধবার (৪ অক্টোবর) সকালবেলা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি আইডি থেকে ফেঞ্চুগঞ্জ উপজেলার পিঠাইটিকর গ্রামের বিদ্যুৎবিহীন অসহায় আলেতুন নেছা ও আব্দুল হান্নান এর কষ্ঠের কাহিনী পোস্ট করা হয়।

ফেইসবুকে পোস্টটি দেখে উল্লেখিত নাম্বারে ফোন দেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক কামরানুল ইসলাম কামরান।

অসহায় আলেতুন নেছা ও আব্দুল হান্নানকে ফোনে তিনি জানান, নিজের ব্যক্তিগত টাকা দিয়ে হলেও তাদের ঘরে বিদ্যুৎ দিবেন কামরান।

এ ব্যাপারে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক কামরানুল ইসলাম কামরান বলেন, ফেইসবুকে অসহায় আলেতুন নেছা ও আব্দুল হান্নান এর কষ্টের কথা শুনে আমি নিজের ব্যক্তিগত পক্ষ থেকে তাদের ঘরে বিদ্যুৎ সংযোগ দিব। শীঘ্রই কয়েকদিনের মধ্যে তাদের ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। আমিও মানুষ । মানুষের দুঃখকষ্ট আমার হৃদয় স্পর্শ করে।

এ বিষয়ে আবেগাপ্লুত আলেতুন নেছা বলেন, এটা স্বপ্নের মতো হইছে (ঘটেছে)। আমি কোনতা (কিছুই) জানিনা। আখতা (হঠাৎ) আমার দেবর মোবাইল দিছইন (দিছেন) মাতার (কথা) বলার লাগি(জন্য)। এখন উনি (কামরান) কইছন (বলেছেন) আমার ঘরে বিনা টাকায় কারেন্ট (বিদ্যুৎ) দিবা (দিবেন)। আমার এক টাকাও খরচ হয়ত (হবে) না। পৃথিবীতে এখনো দয়ালু মানুষ আছেন বুঝতে পারলাম।