মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য জাতীয় দৈনিক মাতৃছায়া, সিলেটের স্থানীয় দৈনিক সিলেটের মানচিত্র ও অনলাইন জেপি নিউজ ২৪ ডটকম প্রতিনিধি সাংবাদিক কলি বেগমের দাদী ও জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়ার দাদী শ্বাশুরী এবং যুক্তরাজ্য প্রবাসী ফয়জুল হকের মাতা জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের মৃত আবদুল খালিকের স্ত্রী করফুল নেছা (১১০) ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না রাজিউন।

বিকেলে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে-সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ডা. নয়ন রায়, সহ-সভাপতি কুহিনুর ওয়াহিদ, যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাহিত্য সম্পাদক মিছলুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক মীরজাহান মিজান, সদস্য গোলাম সারোয়ার, আফজাল মিয়া প্রমূখ। এছাড়া পৃথকভাবে বিবৃতি দিয়েছেন জগন্নাথপুর পত্রিকার সম্পাদক মুহাম্মদ ইয়াকুব মিয়া। বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সবেদনা জানিয়ে মরহুমার রূহের মাগফেরাত কামনা করেছেন।