বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন : নেতাকর্মীদের লবিং তুঙ্গে



রুমেল আহমদ,ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: আগামী ১৩ সেপ্টেম্বর ফেঞ্চুগঞ্জে ২নং মাইজগাঁও ইউনিয়ন ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত হবে। দীর্ঘ ১৩ বছর পর দেওয়া এই সম্মেলনকে সামনে রেখে সভাপতি ও সাধারণ সম্পাদক হতে ইতি মধ্যে মাঠে নেমেছেন ছাত্রদলের দুই ডজনের বেশি ছাত্রনেতা।

এসব নেতারা ইতি মধ্যে দলের ও দলের বাইরে জেলার নেতাদের মাধ্যমে নিজেকে যোগ্য প্রমাণ করতে জোর তদবির চালাচ্ছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও কর্মী সমর্থকদের মাধ্যমে নিজের পক্ষে প্রচার প্রচারনায় অংশ নিচ্ছেন।

ফেঞ্চুগঞ্জে মাইজগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে রয়েছেন উপজেলা ছাত্রদলের সিনিয়র সদস্য সায়েদ আহমদ, মেহেদী হাসান, আল মারুফ, শাফি চৌধুরী।

সাধারণ সম্পাদক হিসেবে যেসব ছাত্র নেতাদের নাম আলোচনায় রয়েছেন তাদের মধ্যে রয়েছেন উপজেলা ছাত্রদলের সদস্য সাব্বির আহমদ, রেজাউল করিম, ফাহিম জামান, ময়নুল ইসলাম শাওন, শেখ রাব্বী।

সাংগঠনিক সম্পাদক হিসেবে যারা আলোচনায় রয়েছেন ছাত্রদল নেতা জুনাইদ ইবান, আলী মোহাম্মদ ইব্রাহীম, আদনান আহমদ মাহবুব, হৃদয় আহমদ, শাহরিয়া আহমদ,

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এদের বাইরেও আছেন অনেক ছাত্রনেতা। ব্যক্তিগত রাজনৈতিক পরিচয়পত্র জমা দেয়ার প্রক্রিয়া ইতি মধ্যে শেষ হয়েছে। এখন চলছে যাছাই বাছাই।

তবে এই সম্মেলনের মাধ্যমে যাতে দক্ষ ও পরিক্ষিত ছাত্র নেতারাই কমিটিতে আসে এমন প্রত্যাশা উপজেলা ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এম.জে আহমেদ জাবেদ বলেন, এই সম্মেলনের মাধ্যমে ত্যাগী নেতাকর্মীদের স্থান দেওয়া হবে। কোনো অছাত্র কে পদবীতে স্থান দেওয়া হবে। দীর্ঘ ১৩ বছর পর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কমিটি এই কমিটি দেওয়া হচ্ছে।