মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে ওয়ার্ড ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাহিদ সুলতান পাশা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর দিকনির্দেশনায় আমরা উপজেলা ছাত্রলীগ মাঠ পর্যায়ে কাজ করে যাবো। আমরা উপজেলা ছাত্রলীগ কখনো বিভক্তি চাই না। ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর দিকনির্দেশনায় ঐক্যবদ্ধ।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আঞ্চলিক কার্যালয়ে ২নং মাইজগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

৪নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম’র সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অমিত হাসানের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ্। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাইজগাঁও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ মালাকার ও ছাত্রলীগ নেতা কাবিলুর রহমান সুহেল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা সাইফ আহমদ, আজিজুর রহমান সুলতান, জাউয়াদুল ইসলাম, কামরুজ্জামান ও নাহিদ আহমদ প্রমুখ।