শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ হতে হবে-নাজমানারা খানুম  » «   কমলগঞ্জে কালবৈশাখি ঝড়ে অর্ধশতাধিক ঘর আংশিক বিধ্বস্ত  » «   ধর্মপাশায় একটি পাগলা কুকুরের কামড়ে ১৫জন আহত  » «   সিলেটে কর্মশালা: দায়িত্বশীল সাংবাদিকতা অপরিহার্য  » «   ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «  

আগস্টে চালু হচ্ছে ‘ফেসবুক টিভি’



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবার টিভি’ চালু করতে যাচ্ছে।ফেসবুক টিভি’ নামে ফেসবুকের এ নতুন যাত্রা শুরু হবে আগামী আগস্ট থেকে।

টেক সাময়িকী ব্লুমবার্গের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী দুই সপ্তাহের মধ্যেই চালু হতে যাচ্ছে ফেসবুকের এ নতুন সেবা। এ বিষয়ে ইতোমধ্যেই তাদের এই নতুন পরিষেবার অংশীদারদেরকে তাদের স্পটলাইট’ শো এর প্রথম পর্ব জমা দিতে বলা হয়েছে।

জানা গেছে, ফেসবুক টিভির অনুষ্ঠানগুলোর দৈর্ঘ্য হবে কমপক্ষে ৫ থেকে ১০ মিনিট, যা ফেসবুকের সঙ্গে অংশীদারিত্বে থাকা মিডিয়া কোম্পানিগুলো তৈরি করবে এবং এসব শো’র ৪৫ শতাংশ বিজ্ঞাপন রাজস্ব পাবে তারা

তবে ফেসবুকের একজন মুখপাত্র এ তথ্য অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ফেসবুকের ভবিষ্যতের টিভি প্রোগ্রামগুলো পরিকল্পনা করছে তা হবে ২০-৩০ মিনিটের। এ ছাড়া একমাত্র ফেসবুকের মালিকানাধীন অনুষ্ঠানই হবে।

টিভি অনুষ্ঠানগুলো মূলত জুন মাসেই ফেসবুক টিভি’তে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা বিলম্বিত হয়ে এখন আগস্টে মুক্তি পেতে যাচ্ছে। তবে বিষয়টির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা ব্লুমবার্গকে বলেছেন, এক্ষেত্রে আরও বিলম্ব ঘটতেও পারে।