শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ছাত্র সমাজের মধ্যে প্রকৃত আদর্শ বিলিয়ে দিতে হবে- মাহবুবুর রহমান ফরহাদ  » «   আবারো ত্রিভুবনে ১৩৯ যাত্রী নিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ল মালয়েশিয়ার বিমান  » «   ১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «  

রাশিয়া-চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশার উপর নিষেধাজ্ঞা জারি!



লাইফ স্টাইল:: রাশিয়া বা চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশা করতে নিষেধ করা হয়েছে ব্রিটিশ কর্মকর্তাদের। গুপ্তচর বৃদ্ধির কারণেই এই নিষেধাজ্ঞা জারি করেছে ব্রিটেন।

এ সম্পর্কিত এক রিপোর্ট অনুযায়ী, দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় নিরাপত্তা বৃদ্ধির কারণেই ব্রিটিশ কর্মকর্তাদের সুন্দরী নারীদের থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছেন।

কারণ এই সুন্দরী নারীরা গুপ্তচর হতে পারেন বলেই মনে করছে দেশটির প্রতিরক্ষা মন্ত্রাণালয়।

কলকাতা টুয়েন্টিফোর’র খবরে বলা হয়েছে, দেশটির মন্ত্রাণালয় পক্ষ থেকে জানানো হয়েছে- এই সুন্দরীরা যৌনতার জাল বিস্তার করে কর্মকর্তাদের কাছ থেকে গোপন তথ্য জেনে নিতে পারেন। যা পরবর্তীতে ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গত ২০১০ সালে এমনই এক গুপ্তচড় বৃত্তির ঘটনা প্রকাশ্যে এসেছিল।