সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নিসচা মহানগরের সভাপতি ইকবাল’র জন্মদিন পালন  » «   ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «  

রাশিয়া-চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশার উপর নিষেধাজ্ঞা জারি!



লাইফ স্টাইল:: রাশিয়া বা চীনের সুন্দরীদের সঙ্গে মেলামেশা করতে নিষেধ করা হয়েছে ব্রিটিশ কর্মকর্তাদের। গুপ্তচর বৃদ্ধির কারণেই এই নিষেধাজ্ঞা জারি করেছে ব্রিটেন।

এ সম্পর্কিত এক রিপোর্ট অনুযায়ী, দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয় নিরাপত্তা বৃদ্ধির কারণেই ব্রিটিশ কর্মকর্তাদের সুন্দরী নারীদের থেকে দূরে থাকার নির্দেশ দিয়েছেন।

কারণ এই সুন্দরী নারীরা গুপ্তচর হতে পারেন বলেই মনে করছে দেশটির প্রতিরক্ষা মন্ত্রাণালয়।

কলকাতা টুয়েন্টিফোর’র খবরে বলা হয়েছে, দেশটির মন্ত্রাণালয় পক্ষ থেকে জানানো হয়েছে- এই সুন্দরীরা যৌনতার জাল বিস্তার করে কর্মকর্তাদের কাছ থেকে গোপন তথ্য জেনে নিতে পারেন। যা পরবর্তীতে ফাঁস হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গত ২০১০ সালে এমনই এক গুপ্তচড় বৃত্তির ঘটনা প্রকাশ্যে এসেছিল।