বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

জগন্নাথপুরে প্রেমিক যুগল আটক



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রেমিক যুগলকে আটক করেছে থানা পুলিশ। জানাগেছে, বিগত প্রায় ৩ বছর ধরে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের লহড়ি দশঘর গ্রামের মৃত আইন উদ্দিনের ছেলে মুন্না মিয়া (২০) ও ছাতক উপজেলার কল্যাণপুর গ্রামের আবদুর রাজ্জাকের কন্যা ফারজানা বেগমের (১৭) মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সম্পর্কের সুবাদে গত বুধবার প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়ে পালিয়ে প্রেমিকের বাড়িতে গিয়ে উঠে প্রেমিকা। বৃহস্পতিবার তাদের বিয়ে হওয়ার কথা ছিল। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই অঞ্জন সরকার জানান, বাল্য বিয়ের সংবাদ পেয়ে আমরা তাদেরকে আটক করেছি।