বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
১২ মাস ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করে প্রমাণ হয়েছে এ সরকার কৃষি বান্ধব  » «   লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের মুকিত কে সংবর্ধনা  » «   মৌলভীবাজারে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে  » «   নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ  » «   জ্ঞানের রাজ্যে ভ্রমণের জন্য তো কোনো পাসর্পোট ভিসা লাগেনা–প্রণবকান্তি দেব  » «   কৃষি জমি রক্ষার দাবীতে ফতেহপুরবাসীর প্রতিবাদ সভা  » «   ‘কোটা পদ্ধতি তুলে নেয়ার এখতিয়ার প্রধানমন্ত্রীর নেই’ –মির্জা ফখরুল  » «   ‘বঙ্গভূম’ অ্যালবামের মোড়ক উন্মোচন  » «   আসিফা ধর্ষণ ও হত্যা নিয়ে সরব হলেন আলিয়া ভাট  » «   নূপুর বেতার ক্লাবের লোক উৎসব শুক্রবার  » «  

ব্যাংকার মায়ের যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল



ডেস্ক নিউজ:: ‘যার মা আছে, সে কখনও গরীব নয়’ সাবেক মার্কিন প্রেসিডেন্ট আব্রাহাম লিংকনের এই কথাতেই বোঝা যায় সন্তানের কাছে মায়ের মূল্য কতো। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন ব্যাংককর্মী মায়ের এমন এক ছবি ভাইরাল হয়েছে যা দেখলে চোখ জলে ভরে যাবে, শ্রদ্ধায় মাথা নত হয়ে আসবে। ভারতীয় এই মা পেশায় একজন ব্যাংককর্মী।

গত মঙ্গলবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন স্বাতী নামে মধ্যবয়সী ওই নারী। সেখানে তিনি অফিসে কম্পিউটারে মগ্ন, আর মেঝেতে শুয়ে রয়েছে তার ছোট্ট ছেলে।

পোস্টে স্বাতী লিখেছেন, ‘মেঝেতে কোনো শিশু শুয়ে নেই। আমার মনটা ওখানে পড়ে রয়েছে। ওর খুব জ্বর। অন্য কারও কাছে থাকতে রাজি হচ্ছিল না। অনেক কাজ, তাই ছুটিও নিতে পারিনি। কিন্তু জানতাম, আমাকে দুটো দিকই সামলাতে হবে। ‘

এখানেই শেষ নয়। শেষে স্বাতী লিখেছেন, ‘এই পোস্ট সেই সব মন্ত্রীকে বার্তা দেওয়ার জন্য, যারা বিধানসভায় ঘুমোন। ‘

পোস্টটি দেওয়ার কিছুক্ষণ পরই তা ভাইরাল হয়ে যায়। অসংখ্যবার ‘লাইক’ এবং ‘শেয়ার’ হয়েছে স্বাতীর পোস্ট। শুধু নারীরা নন, অনেক পুরুষও স্বাতীর ‘সাহসী’ পোস্টের প্রশংসা করেছেন। সেই সঙ্গে ভারতের নেতা-মন্ত্রীদের কটাক্ষ করতেও তারা ছাড়েননি।