সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

শাহজালাল রহ. মাজারে দুই শিশুকে রেখে ‘বাবা’ উধাও



ডেস্ক রিপোর্ট:: হযরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গন থেকে দুটি শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল ৩টায় মাজার প্রাঙ্গন থেকে শিশু দুটিকে উদ্ধার করা হয়।

মেয়েটির নাম স্মৃতি (সাড়ে ৪ বছর) ও ছেলেটির নাম আল আমিন (সাড়ে ৩ বছর) বলে জানা গেছে।
জানা যায়, ঐদিন বিকাল বিকাল ৩টায় শিশু দুটি হঠাৎ চিৎকার করে কাঁদতে থাকে। তাদের কান্নার শব্দ শুনে মহিলা দর্শনার্থীরা এগিয়ে আসে এবং তাদের কাছে কান্নার উৎস জানতে চায়।

শিশুরা বলে তাদের বাবা কোথায় যেন চলে গেছে। প্রায় ৪ ঘন্টা মাজার প্রাঙ্গনে খোঁজাখোজির পর তাদের বাবার কোন সন্ধান মিলেনি।

অবুঝ শিশু দুটি বলতে পারে না তাদের বাড়ির ঠিকানা। শিশু দুটি এখনও পুলিশের হেফাজতে আছে। শিশু দুটির বাবার কোন সন্ধ্যান না পাওয়া গেলে তাদের কতোয়ালী মডেল থানায় প্রেরণ করা হবে বলে জানিয়েছেন হযরত শাহজালাল (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের সাব ইন্সপেক্টর অব. পুলিশ মোঃ শফিকুর রহমান খাঁন।