বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশনের পহেলা বৈশাখ উদযাপন



SHUDDHO-SOCIAL-“বৈশাখের গানে গানে, উচ্ছ্বাস জাগাও অবহেলিত প্রাণে”- এই স্লোগান কে সামনে রেখে সিলেট শহরে ২য় বারের মত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে পহেলা বৈশাখ উপেক্ষে শুক্রবার ‘শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশন’ এর উদ্যোগে একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন উর্মি এবং রাহিল হাবিব।

শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশনের সমন্বয়ক হিমেল আহমদ-এর পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু শাফায়াত মুহাম্মদ শাহেদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম নাদেল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রোম্মান, বিশিষ্ট ব্যাবসায়ী ইকরামুল ইসলাম চৌধুরী এবং সিলেট এশিয়া প্যাসিফিক ক্লাবের সভাপতি জয়নুল হক। এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সমন্বয়ক দুর্জয় নাসির, তানভীরুল ইসলাম, আখতার হোসেন রিমন, রাবেল আহমদ। এতে বক্তারা ব্যতিক্রমধর্মী এই আয়োজনের জন্য শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সমাজের বিত্তবান ব্যক্তিবর্গকে এইসব সামাজিক কাজে এগিয়ে আসার আহবান জানান।

১৪ এপ্রিল শুক্রবার অনুষ্ঠান সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। অনুষ্ঠান শুরু হওয়ার পরপরই শিশুরা বেলুন নিয়ে উৎসবের আনন্দে মেতে ওঠে। এতে শিশুদের নতুন পোশাক প্রদান করা হয়। তারপর সকালের নাস্তা শেষে অনুষ্ঠানের মূলপর্ব শুরু হয়। মূলপর্বে বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করা হয়। শিশুরা দৌড়, ফুটবল, মিউজিক্যাল চেয়ার, মার্বেল দৌড়, চকলেট দৌড়, মোরগ লড়াই, স্মৃতি পরীক্ষায় অংশগ্রহন করে। খেলাধুলায় বিজয়ীদের কে অতিথিদের মাধ্যমে পুরস্কার বিতরণ এবং সবাইকে সান্তনা পুরস্কার হিসেবে একটি বাইন্ডিং খাতা ও একটি কলম উপহার দেয়া হয়। তাছাড়া দুপুরবেলা মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

এতে শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশনের সদস্য ও স্বেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন কাওসার আহমেদ তুষার, সুলতান আহমদ, নাজিউর, হাবিব, শুভ, কাকলী, নির্জন, নজরুল, শাফকাত, লুৎফা, নাহিদা,রুপা, জুবায়ের,সারোয়ার, আমিনুল, তালহা, রামিম, আবিদ, শাহরিয়ার, হৃদয়, আলিম, তপু, আশিক আকরাম, সৈকত, ফাইজা, তৃপ্তি, লাবনী, রহমান জাহিদ, সোমা, রুবানা, আশিক, তাহের, নুকুল, মারুফ, মাহরেজ, দুলাল, শিহাব, ইফতি, সুজন, ইফতি হাসান, শরীফসহ ইঞ্জিনিয়ারস হাউজের সদস্যবৃন্দ।- প্রেস বিজ্ঞপ্তি