মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নৌকা বিজয়ী হলে সমাজে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয় : কামরান  » «   ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী পথসভা  » «   সাইফুর রহমান ডিগ্রি কলেজের প্রিন্সিপালকে হাসপাতালে দেখতে ইমরান আহমদ এমপি  » «   ছাতকে নবনিযুক্ত প্রধান শিক্ষকদের বরণ  » «   নৌকার পক্ষে সিলেটে গণজোয়ার সৃষ্টি হয়েছে: সরওয়ান হোসেন  » «   প্রবাসে বাঙালী সংস্কৃতি ও দেশীয় পণ্যকে তুলে ধরার প্রয়াসে নিউইয়র্কের ব্রঙ্কসে ঈদ আনন্দমেলা  » «   দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোনো বিকল্প নেই: সামাদ চৌধুরী  » «   আরিফের গণসংযোগ: সুষ্ঠু, অবাধ নির্বাচন হলে জনগণ সত্যিকার নগর সেবককেই নির্বাচিত করবে  » «   স্বভাবে বিনয়ী কামরান কর্মে ফাটা কেষ্ট আরিফ !  » «   ইলিয়াস আলীর সন্ধান কামনায় ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের দোয়া মাহফিল  » «  

বিজয়ের ৪৫ বর্ষ পূর্তিতে সিলেটে জিয়নলিংকের আইটি মেলা



fairডেস্ক নিউজ: মহান বিজয়ের ৪৫ বছর পূর্তি উপলক্ষে সিলেটের আইটি প্রতিষ্ঠান ‘জিয়নলিংক’ ১০ দিন ব্যাপি কম্পিউটার ও প্রযুক্তি পণ্য মেলা আয়োজন করেছে। বুধবার থেকে  শুরু হওয়া মেলা চলবে ৩১ ডিসেম্বর  (শনিবার) পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত কুমারপাড়াস্থ জিয়লিংক শোরুমে চলবে এ মেলা।

মেলায় যে কোন পণ্য ক্রয় করে পেতে পারেন ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়। এর সাথে থাকবে বিশেষ কূপন যাতে মেলা শেষে ১০জন বিজয়ীকে দেওয়া হবে বিক্রয় ডটকম ও জিয়লিংকের পক্ষ থেকে আকর্ষণীয় গিফট বক্স।

মেলায় থাকবে ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটার, টিপি লিংক রাউটার, হিকভিশন সিসি ক্যামেরা, ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি, পেনড্রাইভ, এক্সটারনাল হার্ড ড্রাইভ, মাউস, কী-বোর্ড, হেডফোন, ইউ পি এস, মাল্টিমিডিয়া স্পিকার, পাওয়ার ব্যাংক এবং নেটওয়ার্কিং প্রডাক্ট।

মেলা সকল বয়সের গ্রাহকদের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন জিয়লিংকের পরিচালক ।  বিশেষ প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন জিয়লিংকের +88 01629 222777 এই নাম্বারে।