সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর  » «   সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচির ঘোষণা শিক্ষকদের  » «   বাবার জন্যে ভালোবাসা: এড. শাকী শাহ ফরিদী  » «   বিশ্ব বাবা দিবস আজ  » «   সংবাদ সম্মেলনে ফখরুল: যেকোনো সময় প্যারালাইজড হয়ে যেতে পারেন খালেদা জিয়া  » «   সিলেট নগরীর শিবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত ১  » «   দুর্দান্ত আইসল্যান্ডে শুরুতেই হোঁচট আর্জেন্টিনার!  » «   জগন্নাথপুরে সংঘর্ষে নারী ও শিশু সহ আহত ১১  » «   যুক্তরাষ্ট্রে ধর্মীয় উৎসব আমেজে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত, প্রেসিডেন্ট দম্পতির ঈদ শুভেচ্ছা  » «   চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি, নতুন নতুন এলাকাপ্লাবিত  » «  

সম্মেলিত উদ্যোগই পারে একটি সমৃদ্ধ নগরী গড়তে : কয়েস লোদী



koyes-ludhiডেস্ক রিপোর্ট : সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, এই নগর আপনার আমার সকলের। নগরবাসী যদি সিটি কর্পোরেশনের উদ্যেগকে সহযোগীতা না করেন, তাহলে কর্পোরেশনের পক্ষে এককভাবে সকল প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব নয়।

এক্ষেত্রে জনপ্রতিনিধিদের পাশাপাশি নগরবাসীরও দায়িত্ব রয়েছে। একটি সমৃদ্ধ নগরী গড়তে সমন্বিত উদ্যোগ অপরিহার্য। তাই নগরীর উন্নয়নে সকলকে সম্মেলিতভাবে কাজ করতে হবে।

মঙ্গলবার নগরীর আম্বরখানা বড়বাজার আবাসিক এলাকায় সিটি কর্পোরেশনের অর্থায়নে রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী হাজী ছমদ মিয়া, কামাল উদ্দিন, মুছা আহমেদ, সিদ্দিক আহমেদ, অপু আহমেদ, আব্দুল করিম প্রমূখ।