রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

সম্মেলিত উদ্যোগই পারে একটি সমৃদ্ধ নগরী গড়তে : কয়েস লোদী



koyes-ludhiডেস্ক রিপোর্ট : সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, এই নগর আপনার আমার সকলের। নগরবাসী যদি সিটি কর্পোরেশনের উদ্যেগকে সহযোগীতা না করেন, তাহলে কর্পোরেশনের পক্ষে এককভাবে সকল প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব নয়।

এক্ষেত্রে জনপ্রতিনিধিদের পাশাপাশি নগরবাসীরও দায়িত্ব রয়েছে। একটি সমৃদ্ধ নগরী গড়তে সমন্বিত উদ্যোগ অপরিহার্য। তাই নগরীর উন্নয়নে সকলকে সম্মেলিতভাবে কাজ করতে হবে।

মঙ্গলবার নগরীর আম্বরখানা বড়বাজার আবাসিক এলাকায় সিটি কর্পোরেশনের অর্থায়নে রাস্তা ও ড্রেনের উন্নয়ন কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী হাজী ছমদ মিয়া, কামাল উদ্দিন, মুছা আহমেদ, সিদ্দিক আহমেদ, অপু আহমেদ, আব্দুল করিম প্রমূখ।