বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জের শিশু রুদ্রু ঢাকার স্কয়ার হাসপাতালে ১৫ লাখ টাকার প্রয়োজন



sunamganj-pic-rudroসুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জ আদর্শ শিশু শিক্ষা নিকেতনের দ্বিতীয় শ্রেণীর ছাত্র, গরীব গাড়ি চালকের ছেলে গত কয়েকদিন ধরে তার ব্রেইন টিউমার ধরা পড়েছে। কিন্তু শিশুটির চিকিৎসা খরচ প্রায় ১৫ লাখ টাকার প্রয়োজন। অবশেষে জেলা শহরের শিক্ষক শিক্ষার্থী, সমাজসেবক ও গণমাধ্যমকর্মীরা ঐ শিশুটির ফান্ড সংগ্রাহের জন্য বিভিন্নভাবে প্রচার প্রচারাভিযান চালিয়ে যাওয়ায় এখন পর্যন্ত ঐ ফান্ডে প্রায় সাড়ে ৩ লাখ টাকার সংগ্রহ করা হলেও এখনও অর্থ সংগ্রহের বাকি রয়েছে প্রায় সাড়ে ১১লাখ টাকা।

গত রোববার সকাল ৯টায় ঢাকার স্কয়ার হাসপাতালে শিশু রুদ্রু তালুকদারের সফল অস্ত্রপ্রচার সম্পন্ন হয়েছে। তাকে এখন স্কয়ার হাসপাতালের আইসিইউতে ডাক্তারের পর্যবেক্ষনে রাখা হয়েছে। তাকে পূর্ণমাত্রায় সুস্থ করে তুলতে হলে আরো অনেক টাকার প্রয়োজন রয়েছে। সে শহরের ষোলঘর এলাকার গাড়ি চালক নিতেশ তালুকদারের ছেলে। শিশুটির পরিবারের সদস্যরা নিজ জেলা শহর সুনামগঞ্জ ও দেশবাসীর দোয়া ও আর্শীবাদ চেয়েছেন।

আসুন না সকলেই একটু আন্তরিক হয়ে বাকি টাকাগুলো সংগ্রহ করি। এজন্য সমাজের সকল দানশীল বিবেকবান ভাইবোনদের সার্বিক সহযোগিতায় শিশুটি সুস্থ হয়ে আবারো সবার মাঝে ফিরে আসতে সক্ষম হবে। আর্থিক সাহায্যে পাঠানো জন্য একাউন্ট নম্বর ডাচ বাংলাব্যাংক (হিসাব নম্বর)-২০৪১৫১৬৯৮১৮ বিকাশ নম্বর (শিশুটির পিতার ব্যক্তিগত নম্বর-০১৭১৭২৬৭০৩৩। যোগাযোগের ঠিকানা- ০১৭২৩৭৬৫৯৬৫ – ০১৭২৬৮৯৯৯২৯ ।