বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

দক্ষিণ সুনামগঞ্জে র‌্যাব-৯’র অভিযানে সি এনজি চালক হত্যা মামলার দুই আসামী গ্রেফতার



warrant-criminalসুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বাঘেরকোনা ও ছয়হারা গ্রামে পৃথকভাবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সুুনামগঞ্জ র‌্যাব-৯, সিপিসি-৩, এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান’র নেতৃত্বে অভিযান চালিয়ে সিএনজি চালক ইকবাল মিয়ার হত্যা মামলার মূল ২ আসামী আসাদ মিয়া (৪৫), ও মুকিত মিয়া(৫০) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দরগাপাশা ইউনিয়নের ছয়হারা গ্রামের মৃত রইছ আলীর ছেলে আসাদ মিয়া ও অপর আসামী বাঘেরকোণা গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে মোঃ মুকিত মিয়া। গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় র‌্যাব সদস্যরা পৃথকভাবে দুটি জায়গাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ওরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলে র‌্যাব সূত্রে জানা যায়।
এ ব্যাপারে সুনামগঞ্জ র‌্যাব-৯’র অঞ্চলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদ্বয় দীর্ঘদিন পালিয়ে থাকার কারণে তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামীদেরকে রাতেই দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৮ মে ২০১৫ ইং তারিখে সিএনজি অটোরিক্সা চালক ইকবাল মিয়া(২৫) অঞ্জাতনামা যাত্রী নিয়ে সি এনজি ষ্টেশন থেকে বের হলে সে আর ফিরে আসেনি। সিএনজি চালককে গত ২৩ মে ২০১৫ ইং তারিখে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মহাসিং নদী (ডাবর ব্রীজের নীচে) তার লাশ পাওয়া যায়। নিখোজঁ চালক ইকবাল মিয়া সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার রুপিয়া গ্রামের তারেক ছালিক মিয়ার পূত্র। এ ঘটনায় চালিক মিয়া বাদি হয়ে উক্ত আসামীদেরকে অভিযুক্ত করে গত ১৪ জুলাই ২০১৫ ইং তারিখে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৮।