মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

দক্ষিণ সুনামগঞ্জে বিএনপি অঙ্গসংগঠনের জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন



bnp-dokkin-sunamganj-prograদক্ষিণ সুনামগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে উপজেলা বিএনপি-যুবদল-ছাত্রদল সহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকেলে উপজেলার স্থানীয় পাগলা বাজারে সুনামগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক আনছার উদ্দিনের নের্তৃত্বে র‌্যালী ও র‌্যালী পরবর্তী আলোচনা সভা করে দলটি।

র‌্যালী পরবর্তী সভায় পাগলা বাজারে দলের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবদল নেতা বাহা উদ্দিন ইকবালের পরিচালনায় ও উপজেলা বিএনপির সভাপতি আউয়াল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আনছার উদ্দিন।

র‌্যালীতে অন্যান্যদের মাঝে অংশ নেন ও র‌্যালী পরবর্তী সভায় বক্তব্য রাখেন- বিএনপি নেতা মহির উদ্দিন, সামছুন্নুর মেম্বার, নূর আলী, মুহিবুর রহমান মবু, আব্দুল ওদুদ, সাদিক মিয়া, উপজেলা যুবদলের সভাপতি সোহেল মিয়া, যুবদল নেতা আবদুর রশিদ, শফিক মিয়া, আব্দুস সালাম, তুরণ খাঁন, ছালিক আহমদ, আশিকুর রহমান আশিক, রুকন উদ্দিন, জাবেদ আহমদ, মোহাম্মদ আলী, দিদারুল হক দিদার, মঞ্জুর আলম মালেক, আকরাম আলী, আব্দুস ছোবান, ছাত্রদল নেতা মোহাম্মদ জিলানী, শহিদুল ইসলাম, মামুনুর রশিদ মামুন, ইমরান হোসেন, খালেদ আহমদ ও সিজিল আহমদ প্রমূখ।-প্রেস বিজ্ঞপ্তি