বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

‘গরীবের সেবার’ আগে আটক হলেন ‘ভাঙ্গারি রিমন‘ !



1251-300x227ডেস্ক নিউজ: সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনী টক শোতে রসের কথাবার্তায় তিনি পরিচিতি পান মেয়রপ্রার্থী রিমন হিসেবে। নির্বাচনের সময় তাকে টকশোতে প্রশ্ন করা হয়েছিল, আপনি মেয়র হলে গরীবের জন্য কী করবেন ? জবাবে তিনি বলেছিলেন, গরীবের সেবায় নিজের জীবন উৎসর্গ করবো। মঙ্গলবার
দক্ষিণ সুমরায় ১০ টাকা দরে নিম্মমানের চাল বিক্রি দায়ে এক ডিলারকে আটক করেছেন উপজেলা নিবার্হী অফিসার। কুচাই ইউনিয়নের ৯নং ওয়ার্ড হবিনন্দী এলাকায় সরকারী হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা মূল্যে চাল বিক্রি কালে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে প্রায় ৩ হাজার ৪ শত ১০ কেজি নিন্মমানের চাল জব্দ করা হয়।
আটককৃতের নাম- সালাউদ্দিন রিমন ওরফে ভাংগাড়ী রিমন (৩৭)। সে এসএমপি’র মোগলাবাজার থানার হবিনন্দী এলাকার আলাউদ্দিনের পুত্র। রিমন বিগত দিনে কয়েকবার সিলেট সিটি নির্বাচনে মেয়র প্রার্থী ছিলেন। এলাকায় বির্তকিত ব্যাক্তি রিমন কি করে এরকম ডিলারসিপ পায় বলে স্থানীয়রা অভিযোগ করেছেন।
সিলেট দক্ষিণ সুরমা উপজেলার নির্বাহী অফিসার শাহেদ মোস্তফা জানান, বর্তমান সরকার কৃষকের কাছ থেকে অনেক দাম দিয়ে চাল ক্রয় করে হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা মূল্যে বিক্রি করছে। এই ডিলার সেই চাল অন্য জায়গায় বিক্রি করে বস্তার ভিতর এই সব নোংরা নষ্ট চাল ভরে মানুষের সাথে প্রতারণা করে বিক্রি করেছে। এর ফলে সরকারের সুনাম নষ্ট করছে। তাই গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে রিমনকে আটক করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।