সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

খাদিজার উপর হামলাকারী বদরুলের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে – শিক্ষামন্ত্রী



eduডেস্ক নিউজ:  এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজা আক্তার নার্গিস-কে কুপিয়ে নিমর্মভাবে আহত করার ঘটনাকে কাপুরুষোচিত, বর্বরোচিত ও ন্যাক্কারজনক ঘটনা বলে আখ্যায়িত করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এটাকে তিনি নৈতিকার চরম অবক্ষয় বলে মনে করেন। তিনি বলেন এ ঘটনার নিন্দা জানানোর ভাষা নেই। প্রকাশ্যে দিবালোকে বদরুল যে ঘটনা ঘটিয়েছে তার দৃষ্টান্তমূলক শান্তি নিশ্চিত করা হবে। সে যেই হোক- যে দলের হোক তাকে রেহাই দেয়া হবে না।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এই ঘটনার পর প্রশাসন ও খাদিজার পরিবারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন। শিক্ষামন্ত্রী সিলেট-এর পুলিশ কমিশনার এবং জেলা প্রশাসকের সাথে ফোনে কথা বলে দুষ্কৃতিকারী বদরুল-এর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার নির্দেশ দেন।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি টেলিফোনে খাদিজার চাচা কাইয়ুমসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তিনি তাদেরকে আশ্বস্থ করেন সরকার খাদিজার পরিবারের সাথে আছে, থাকবে- তাদেরকে সব ধরনের সহযোগিতা ও নিরাপত্তা প্রদান করা হবে।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি সাহসিকতার সাথে যে সকল ছাত্র খাদিজার উপর হামলাকারী বদরুল-কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি প্রশাসনকেও ধন্যবাদ জানান সময়োযোগী ব্যবস্থা গ্রহণ করার জন্য।