বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

খাদিজার উপর হামলাকারী বদরুলের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে – শিক্ষামন্ত্রী



eduডেস্ক নিউজ:  এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজা আক্তার নার্গিস-কে কুপিয়ে নিমর্মভাবে আহত করার ঘটনাকে কাপুরুষোচিত, বর্বরোচিত ও ন্যাক্কারজনক ঘটনা বলে আখ্যায়িত করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এটাকে তিনি নৈতিকার চরম অবক্ষয় বলে মনে করেন। তিনি বলেন এ ঘটনার নিন্দা জানানোর ভাষা নেই। প্রকাশ্যে দিবালোকে বদরুল যে ঘটনা ঘটিয়েছে তার দৃষ্টান্তমূলক শান্তি নিশ্চিত করা হবে। সে যেই হোক- যে দলের হোক তাকে রেহাই দেয়া হবে না।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি এই ঘটনার পর প্রশাসন ও খাদিজার পরিবারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখেন। শিক্ষামন্ত্রী সিলেট-এর পুলিশ কমিশনার এবং জেলা প্রশাসকের সাথে ফোনে কথা বলে দুষ্কৃতিকারী বদরুল-এর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার নির্দেশ দেন।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি টেলিফোনে খাদিজার চাচা কাইয়ুমসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তিনি তাদেরকে আশ্বস্থ করেন সরকার খাদিজার পরিবারের সাথে আছে, থাকবে- তাদেরকে সব ধরনের সহযোগিতা ও নিরাপত্তা প্রদান করা হবে।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি সাহসিকতার সাথে যে সকল ছাত্র খাদিজার উপর হামলাকারী বদরুল-কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি প্রশাসনকেও ধন্যবাদ জানান সময়োযোগী ব্যবস্থা গ্রহণ করার জন্য।