সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

ইমরানের সাহসীকতায় উদ্ধার হয় রক্তাক্ত নার্গিস



dsc_0225-copyশামীম আহমেদ : বখাটে ছাত্রলীগ নেতার চুরিকাঘাতে খাদিজা আক্তার নার্গিস মারাত্মকভাবে আহত হয়ে যখন কলেজ ক্যাম্পাসে কাতরাচ্ছিলেন ঠিক তখনই এক সাহসী ছাত্র ইমরান এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। ইমরানের চিৎকারে আশপাশে থাকা আরো ২জন এগিয়ে আসেন খাদিজাকে সহযোগীতার জন্য। তাদের নাম ঠিকানা জানা যায়নি। তবে তারা ডিগ্রী ২য় বর্ষের পরীক্ষার্থী ছিলেন বলে ধারণা করা হয়।

ইমরান কবির ও তাদের সহযোগীতায় মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় রক্তাক্ত অবস্থায়। এতে তার পুরো শরীরে লেগে আছে খাদিজার তাজা রক্ত। হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ইমার্জেন্সি আর ফার্মেসীর গেইটে দৌড়াতেও দেখা যায় তাকে। ইমরান কোম্পানীগঞ্জ উপজেলার ডালারপাড় গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে সিলেট সরকারী কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষা উর্ত্তীণ হয়।