সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ফলিক খানের অর্থায়নে প্রধানমন্ত্রীর মিটানো নাম নতুন করে অঙ্কন  » «   গোলাপগঞ্জে যুবদলের ৩৯তম প্রতিষ্টা বার্ষিকী পালন  » «   বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে সিলেট সরকারি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের শোক  » «   জগন্নাথপুরে টাকা দেয়া হলেও চাল দেয়া হয়নি  » «   জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে  » «   ২৬ নং ওয়ার্ড তালামীযের অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন  » «   সোশ্যাল মিডিয়ায় দুই নায়িকার মেকআপ রুমের ছবি ফাঁস!  » «   কমলগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত  » «   জগন্নাথপুরে নুর আলীর খুনিদের ফাসির দাবিতে সোচ্চার এলাকাবাসী  » «   জগন্নাথপুরে সাংবাদিক কলির দাদীর মৃত্যুতে প্রেসক্লাবের শোক প্রকাশ  » «  

দক্ষিন সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোর গ্রেফতার



01-copyডেস্ক রিপোর্ট: সিলেটের দক্ষিন সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার তেলিবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে দক্ষিন সুরমার বলদী গ্রামের রাজু আহমদের পুত্র সানজিদ হাসান (১৯) ও নগরীর ৪৬ ভার্থখোলার সিরাজুল ইসলামের পুত্র তাজুল ইসলাম (১৮)।

জানা গেছে, বিক্রয় ডটকমের মাধ্যমে যোগাযোগ করে মোটর সাইকেল কিনতে চায় সানজিদ। অপরদিকে মোটর সাইকেলের মালিক আনোয়ার হোসেন সোমবার বিকেলে তা বিক্রি করার জন্য সিলেট সাবরেজিষ্ট্রি মাঠে নিয়ে আসেন। কথাবার্তার এক পর্যায়ে সানজিদ মোটর সাইকেল (সিলেট হ-১১-২৪২৭) ট্রায়াল করতে চালিয়ে নগরীর জিতু মিয়ার পয়েন্টে নিয়ে যায়। সেখানে গিয়ে সে মোটর সাইকেল নিয়ে হাওয়া হয়ে যায়। বিষয়টি জানাজানি হলে আনোয়ারের বন্ধুরা মোটর সাইকেলটি উদ্ধারে তৎপর হয়ে উঠে। মঙ্গলবার বিকেলে আনোয়ারের বন্ধু সেলিম, সালাহ উদ্দিন ও শিমুল মোটর সাইকেলসহ চোরদের দণি সুরমা কলেজের সামনে দেখতে পায়। এ সময় চোরেরা মোটর সাইকেল চালিয়ে দ্রুত পালিয়ে যেতে চাইলে সেলিমরা অপর মোটর সাইকেলযোগে তাদের ধাওয়া করে তেলিবাজারে গিয়ে তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তাদের গ্রেফতার করে কোতোয়ালি থানায় নিয়ে আসে।
এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ।