শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

দক্ষিন সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোর গ্রেফতার



01-copyডেস্ক রিপোর্ট: সিলেটের দক্ষিন সুরমা থেকে মোটর সাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার তেলিবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে দক্ষিন সুরমার বলদী গ্রামের রাজু আহমদের পুত্র সানজিদ হাসান (১৯) ও নগরীর ৪৬ ভার্থখোলার সিরাজুল ইসলামের পুত্র তাজুল ইসলাম (১৮)।

জানা গেছে, বিক্রয় ডটকমের মাধ্যমে যোগাযোগ করে মোটর সাইকেল কিনতে চায় সানজিদ। অপরদিকে মোটর সাইকেলের মালিক আনোয়ার হোসেন সোমবার বিকেলে তা বিক্রি করার জন্য সিলেট সাবরেজিষ্ট্রি মাঠে নিয়ে আসেন। কথাবার্তার এক পর্যায়ে সানজিদ মোটর সাইকেল (সিলেট হ-১১-২৪২৭) ট্রায়াল করতে চালিয়ে নগরীর জিতু মিয়ার পয়েন্টে নিয়ে যায়। সেখানে গিয়ে সে মোটর সাইকেল নিয়ে হাওয়া হয়ে যায়। বিষয়টি জানাজানি হলে আনোয়ারের বন্ধুরা মোটর সাইকেলটি উদ্ধারে তৎপর হয়ে উঠে। মঙ্গলবার বিকেলে আনোয়ারের বন্ধু সেলিম, সালাহ উদ্দিন ও শিমুল মোটর সাইকেলসহ চোরদের দণি সুরমা কলেজের সামনে দেখতে পায়। এ সময় চোরেরা মোটর সাইকেল চালিয়ে দ্রুত পালিয়ে যেতে চাইলে সেলিমরা অপর মোটর সাইকেলযোগে তাদের ধাওয়া করে তেলিবাজারে গিয়ে তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তাদের গ্রেফতার করে কোতোয়ালি থানায় নিয়ে আসে।
এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ।